মাদক সম্রাট শাহীন ও ইয়াবা সুন্দরী লাকীসহ গ্রেফতার ৪

89

স্টাফ রিপোর্টার :

দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক (ইয়াবা ট্যাবলেট) উদ্ধার এবং মাদক সম্রাট ডিলার মো: শাহীন আহমদ (৪০) ও তাহার সহযোগী গোয়াইনঘাটের ইয়াবা সুন্দরী লাকীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল রবিবার ভোরে দক্ষিণ সুরমা থানার ভার্থখলা স্বর্ণালী ব্লক-বি-৪৫ নং বাসার মো: শাহীন আহমদ এর ৩ তলা বসতবাড়ীরতে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম এর নেতৃত্বে এসআই কল্লোল গোস্বামী, এসআই স্নেহাশীষ পৈত্য, এএসআই সঞ্জয় চন্দ্র দেব ও নারী পুলিশ সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করে ৩৩১ পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করেন এবং নারী-পুরুষসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার স্বর্ণালী ব্লক-বি/৪৫ নং বাসার বাসিন্ধা মৃত গণি মিয়ার পুত্র মাদক সম্রাট ডিলার মো: শাহীন আহমদ (৪০), কোতয়ালী থানার শেখঘাট কলাপাড়া এলাকার দুর্বার-৭৮ নং বাসার আনার মিয়ার পুত্র মো: রানা (২৮), গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের বিছনাকান্দি গ্রামের মৃত মকন মিয়ার কন্যা ইয়াবা সুন্দরী লাকী বেগম (২৬), মোগলাবাজারের সিলাম টিকরপাড়া গ্রামের বাসিন্ধা ছালেহ আহমেদ সালিকের কন্যা আম্বিয়া আহমেদ নীল (২৯)।

আসামীদের নিকট থেকে সর্বমোট ৩৩১ পিস লালচে গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট সহ ৪টি ইয়াবা সেবনের ফয়েল পেপার এবং মাদক বিক্রয়ের নগদ ১০ হাজার টাকা জব্দ করেন। ধৃত আসামীদেরসহ অজ্ঞাতনামা পলাতক ২/৩ জন আসামী’দের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-৩১, তারিখ-২৮/০২/২০২১ ধারা-২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/৪১ রুজু করা হয়।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অপরাধীদের কোন ছাড় নেই।