বালাগঞ্জ বিএনপি-যুবদল নেতাকর্মীদের বিরুদ্ধে মামলায় যুবদলের নিন্দা

5

সিলেট জেলার বালাগঞ্জ উপজেলা বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর যুবদল।
৮ সেপ্টেম্বর মঙ্গলবার এক বিবৃতিতে সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ এই নিন্দা জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মামলা, হামলা নির্যাতন করে জাতীয়তাবাদী আদর্শের শক্তিকে দমানো যাবে না। আমাদের উপর যতই নির্যাতনের স্টিম রোলার চালানো হবে, ততই জাতীয়তাবাদী শক্তি আরো বৃদ্ধি পাবে। নেতৃবৃন্দ বলেন, যুক্তরাজ্য বিএনপির সহ-সাধারন সম্পাদক আসাদুজ্জামান, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির আব্বায়ক কমিটির সদস্য এম মুজিবুর রহমান ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সমাজসেবা সম্পাদক আদিল আহমদ রিমন, ইয়াছিন মিয়া, শাহীন আহমদ, আবুল কালাম, হোসাইন আহমদ জাহিদ, সুলেমান বেগ, আনছার আলী, ইমাম উদ্দিন, আমিনুর রহমান তুহেল, নুরুল ইসলাম নিহাদ, ইমন এহসান, শাহরিয়ার হুসাইন লিমন, মো শাহজাহান, আলীম আহমদ, সোহেল আহমদ মামুন, শাহরিয়ার আহমদ খালেদ, জুনেদ আহমদ, জাবুল আহমদ, নুরুল ইসলাম, আতিক আহমদ, মির্জা সুজন মিয়াসহ অজ্ঞাত ২৫০-৩০০ ব্যক্তিকে আসামী করে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করে সরকার বিএনপি নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে চেষ্টা করার পাঁয়তারা লিপ্ত রয়েছে। নেতৃবৃন্দরা বলেন, এধরনের আচরণ করে সরকার নিজের ক্ষমতাকে পাকাপোক্ত করতে চায়। বর্তমান সরকার মানুষের কথা বলার অধিকার কেড়ে নিতে চায়। তাই তারা স্বাধীন মতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের মতামত প্রকাশ করতে পারছেন না। নেতৃবৃন্দ অবিলম্বে এধরনের মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জোর দাবী জানান।
উল্লেখ: গত শুক্রবারে বালাগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে বালাগঞ্জ থানায় মামলা দায়ের করেন বালাগঞ্জ উপজেলার আওয়ামী লীগের নেতা ও ৬নং পূর্ব গৌরীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শায়েস্থা মিয়া। মামলা নং- নং-০১/৪০ তারিখ ০৪/০৯/২০২০ইং (ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়েছে)। বিজ্ঞপ্তি