স্কুলে শিক্ষার্থীদের ৫০% ফি মওকুফের দাবিতে শনিবার শহীদ মিনারে অভিভাবক এসোসিয়েশনের মানববন্ধন

17
সিলেটের সকল ইংলিশ মিডিয়াম স্কুলে করোনা সংকটে শিক্ষার্থীদের ৫০% ফি মওকুফের দাবিতে আগামী শনিবার শহীদ মিনারে মানববন্ধন সফলের লক্ষ্যে আয়োজিত সভায় বক্তব্য রাখছেন সিলেট ইংলিশ মিডিয়াম অভিভাবক এসোসিয়েশনের সভাপতি মাহবুব চৌধুরী।

আনন্দ নিকেতন, গ্রামার, রাইজ, বিবিআইএসসি, স্কলার্সহোম, খাজাঞ্চিবাড়ি সহ সিলেটের সকল ইংলিশ মিডিয়াম স্কুলে করোনা কালীন সংকটে শিক্ষার্থীদের ৫০% ফি মওকুফের দাবিতে আগামী ১৮ জুলাই শনিবার দুপুর ১২ টায় শহীদ মিনারে সিলেট ইংলিশ মিডিয়াম অভিভাবক এসোসিয়েশনের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হবে। হাজারও ছাত্র ছাত্রী ও অভিভাবকদের স্বার্থে এ কর্মসূচীতে সুশীল ও নাগরিক সমাজের নেতৃবৃন্দ এবং অভিভাবকদের যোগ দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।।
মানববন্ধন সফলের লক্ষ্যে বুধবার সিলেট ইংলিশ মিডিয়াম অভিভাবক এসোসিয়েশনের এক সভা এসোসিয়েশনের সভাপতি মাহবুব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড আব্দুল মুকিত অপির পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জাবেদুর রহমান, নজরুল ইসলাম, সুলতানা জাহান নাছরিন,মাছুম আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ইংরেজি শিক্ষা বর্ষ শুরু হওয়ায় ফির টাকার জন্য শিক্ষার্থী, অভিভাবকদের চাপে ফেলেছে স্কুল গুলো। বিপাকে পড়েছেন শিক্ষার্থী, অভিভাবকরা। উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটছে তাদের। করোনার প্রাদুর্ভাবে অভিভাবকরাও বিপর্যস্ত। এমতা অবস্থায় সকলকে খেয়াল রাখতে হবে যাতে একটি শিশুও স্কুল থেকে ঝরে না পড়ে। স্কুল কর্তৃপক্ষকে ৫০% ফি মওকুফের মধ্য দিয়ে মানবিকতা নিয়ে শিশু শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি