বিমানে দুর্নীতি নির্মূলে কঠোর উদ্যোগ নেওয়া হচ্ছে – বিমান প্রতিমন্ত্রী

10

মাধবপুর থেকে সংবাদদাতা :
বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী বলেছেন বিমান খাতে অনিয়ম ও দুর্নীতি নির্মূল করতে কঠোর উদ্যোগ নেওয়া হয়েছে। অব্যবস্থাপনার ফলে এতদিন এ খাতে লোকসান হতো। কিন্তু এ খাতের সমস্যা শনাক্ত করে কার্যকর ব্যবস্থা নেওয়ায় এক বছরে বিমান খাতে লোকসান কাটিয়ে ২শ’ ৭৩ কোটি টাকা আয় হয়েছে। দেশ থেকে সমূলে দুর্নীতি বিনাশ করতে সরকার খুবই কঠোর। দুর্নীতিবাজ যতই শক্তিশালী হোক কাউকে ছাড় দেওয়া হচ্ছে না।
গতকাল শুক্রবার সকালে তার নির্বাচনী এলাকায় হবিগঞ্জের মাধবপুরে কাজিরচক নেছারিয়া দাখিল মাদ্রাসায় সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি বলেন বিএনপি সরকার দেশের উন্নয়নের পরিবর্তে বিদেশে টাকা প্রচার করছে। এ সরকার জনগণের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করে না।
মাধবপুর সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর নূর, সহ-সভাপতি রহম আলী, সাবেক সম্পাদক মুক্তিযোদ্ধা সুকোমল রায়, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, অধ্যক্ষ মোহন মিয়া, সাবেক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার, যুবলীগসভাপতি মিজানূর রহমান, ছাত্রলীগ সভাপতি সোহেল মিয়া প্রমুখ।