খৃষ্টান সন্ত্রাসী কর্তৃক অর্ধশত মুসলিম হত্যার সঠিক বিচার না হলে প্রতিশোধের দাবানল জ্বলে উঠবে – তারিক বিন হাবীব

46

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ তারিক বিন হাবীব বলেন, নিউজিল্যান্ডের ক্রাইষ্টচার্চ ও আননুর মসজিদে জুম্মার নামাজরত মুসল্লীদের উপর উগ্র ইসলামবিরোধী অস্ত্রধারী সন্ত্রাসী কর্তৃক বর্বর হত্যাকান্ডের দায় খোদ নিউজিল্যান্ড সরকারেরই। সরকারের দায়িত্ব হচ্ছে জননিরাপত্তা ব্যাবস্থা সুন্দর করে আদায় করা। নিউজিল্যান্ড সরকার যদি এই ন্যাক্কারজনক হামলা ও হত্যার ন্যায়বিচার সঠিকভাবে না করে, তাহলে বিশ্বব্যাপী যে নিন্দা ও ক্রোধের অগ্নিশিখা জ্বলে উঠছে তা তীব্র আন্দোলন থেকে কঠিন সংগ্রামের দিকে এগিয়ে যাবে। তিনি এই হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে শহীদদের পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।
তিনি ১৫ মার্চ শুক্রবার কানাইঘাট উপজেলা ছাত্র মজলিসের ‘কর্মী শিক্ষাসভা’র সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা ছাত্র মজলিসের সভাপতি সোহাইল আহমেদের সভাপতিত্বে ও সেক্রেটারি সিদ্দিক আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্র মজলিস সভাপতি মুহাম্মদ রশীদ মুশতাক, পূর্ব জেলা সভাপতি আশিকুর রহমান জাকারিয়া, বাংলাদেশ খেলাফত মজলিস কানাইঘাট উপজেলা সভাপতি মাওলানা এখলাছুর রহমান, হাফিজ আব্দুল হান্নান, হাফিজ ফখরুল ইসলাম, সিলেট মহানগর ছাত্র মজলিস সেক্রেটারি মাহদি হাসান জামাল, জামেয়া মাদানিয়া শাখা সভাপতি ইকরামুল হক জুনাইদ প্রমুখ। বিজ্ঞপ্তি