সুরমা নদী থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

413

স্টাফ রিপোর্টার :
শহরতলীর মোগলগাঁওয়ের সুরমা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা ৩০/৩৫ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের সময় লাশের গায়ে গাঢ় খয়েরি রং এর প্যান্ট, গায়ে চেক শার্ট পরিহিত ছিল। পুলিশের ধারণা আনুমানিক ৫/৭ দিন পূর্বে তাঁর মৃত্যু হয়েছে। পানিতে ডুবে থাকায় লাশটির মুখে, শরীরে সামান্য পচন ধরায় এবং ফুলে যাওয়ায় মুখমন্ডল বিকৃত হওয়ার কারণে সনাক্ত করা যাচ্ছে না।
গতকাল শুক্রবার বেলা ১১ টায় ইউনিয়নের যুগিরগাঁও গ্রামের মসজিদের পার্শ্বে সুরমা নদীর তীরে লাশটি পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান এলাকার লোকজন। পরে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। তারা সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশটি ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
জালালাবাদ থানা পুলিশ জানিয়েছে, অজ্ঞাতনামা যুবকের বয়স অনুমান ৩০/৩৫ বছর। তার পরণে গাঢ় খয়েরি রং এর প্যান্ট, গায়ে চেক শার্ট পরিহিত ছিল। অজ্ঞাতনামা যুককটি অনুমান ৫/৭ দিন পূর্বে মারা যাওয়ায় পানিতে ডুবে থাকায় লাশটির মুখে, শরীরে সামান্য পচন ধরায় এবং ফুলে যাওয়ায় মূখমন্ডল বিকৃত হওয়ার কারণে লাশের পরিচয় শনাক্ত করা যাচ্ছে না। এ বিষয়ে জালালাবাদ থানায় একটি অপমৃত্যু মামলা (নং০৭(০৩)১৮) দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত কাজ চলমান রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।