দক্ষিণ সুরমা বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনকালে এম এ হক ॥ গণতন্ত্র পুনরুদ্ধারে দেশপ্রেমিক জনতা বিএনপির পতাকা তলে সমবেত হচ্ছে

29

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আলহাজ্ব এম.এ BNP M A Haq. Sylhet Dokkin Surma Photo-(2)-05-08-17হক বলেছেন- আওয়ামী বাকশালী সরকার গণতন্ত্রকে ক্ষত-বিক্ষত করেছে। মানুষের ভোটাধিকার হরণ করে আওয়ামীলীগ অবৈধ পথে ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। ভোটারবিহীন নির্বাচন দিয়ে তারা পুনরায় ক্ষমতা দখল করার ফন্দি করছে। কিন্তু এবার তাদের এ ধরনের ষড়যন্ত্র নস্যাৎ করে দেয়া হবেই। আওয়ামী অপশাসনে বিপন্ন গণতন্ত্র পুনরুদ্ধারে আপামর জনতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বিএনপির পতাকাতলে সমবেত হতে শুরু করেছে। গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত মুক্তিকামী জনতার সংগ্রাম চলবেই। বিএনপি নেতাকর্মীকে এ ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখতে হবে। ঐক্যবদ্ধ বিএনপিই হবে আগামী বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠার প্রধান হাতিয়ার।
তিনি শনিবার দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডস্থ উপহার কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে, সাধারন সম্পাদক শামীম আহমদ সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।
বিএনপি নেতা আব্দুল হান্নান এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি একেএম তারেক কালাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলা সাংগঠনিক সম্পাদক ও সদর সাধারণ সম্পাদক আবুল কাশেম, জেলা যুবদল নেতা শাহ মাহমুদ আলী, জেলা ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট জেলা, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিত ছিলেন। প্রবীন বিএনপি নেতা হাজী বাবুল মিয়া ও আব্দুল হান্নান এর ফরম পূরণের মধ্য দিয়ে সদস্য নবায়ন ও আব্দুল আহাদ, রুম্মান খান ও সানোয়ার বখত্ এর ফরম পূরণের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি