হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির ওয়াজ মাহফিল

0
20

নগরীর হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল গতকাল ৫ জানুয়ারী শুক্রবার রাতে মার্কেটের ভিতরে অনুষ্ঠিত হয়।
কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা মোঃ শাহ আলম, কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারী জমিরুদ্দীন ও হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলীর পৃথক সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম এর পরিচালনায় ওয়াজ মাহফিলে আমন্ত্রিত উলামায়ে কেরামের বয়ান পেশ করেন কাজীরখলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রহমান আমিনী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মুহাম্মদ মতিউর রহমান, জামেয়া কাসিমুল উলুম দরগাহ সিলেটের মুহতামিম মাওলানা মুফতি আবুল কালাম জাকারিয়া। আমন্ত্রিত মেহমানের বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক।
উপস্থিত ছিলেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল, মোঃ কায়েদ খান, সহ সাধারণ সম্পাদক সেলিম আহমদ, ফয়জুর রহমান রুকন, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মোঃ মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন আরাফাত, সদস্য এমদাদ হোসেন মুর্শেদ, শামীম খান, আলী হায়দার, শাহিন আহমদ শাহিন, নুরুল ইসলাম, শরীফ হোসেন, সামসুল আলম সিদ্দিকী সাজ্জাদ, আব্দুল মালিক মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন সোহেল, ব্যবসায়ী আব্দুল খালিক, আব্দুল জলিল কাছন, আজিজুল মকসুদ তালহা, মঈন উদ্দিন, আমিনুর রহমান খছরু, শাহাব উদ্দিন, কামাল খান, কাজী ফাহিম উদ্দিন রাসেল প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাহমুদুর রহমান। ইসলামী সংগীত পরিবেশন করেন সুরমা সাংস্কৃতিক সংসদ সিলেটের শিল্পী নাঈম আহমদ ও জুবায়ের আহমদ। বিজ্ঞপ্তি