সুনামগঞ্জে দিরাই-মদনপুর রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

0
1

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ জেলা সদর থেকে সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ উপজেলার আংশিক ও দিরাই-শাল্লার মানুষের জেলা ও বিভাগীর শহরের সাথে যোগাযোগের একমাত্র রাস্তা মদনপুর-দিরাই রাস্তাটি যান ও জন চলাচলের অযোগ্য দীর্ঘদিন থেকেই। রাস্তাটির বর্তমান অবস্থা এমন পর্যায়ে গেছে প্রতিনিয়তই সড়ক দুর্ঘটনা ঘটছে। আগষ্ট মাসের শেষ দুই সপ্তাহে সড়কে প্রাণ হারিয়েছেন তিন জন। তাই অনতি বিলম্বে রাস্তাটি সংস্কারের জন্য মানববন্ধন কর্মসূচি থেকে সদর-বিশ্বম্ভরপুরের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবা, দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথথপুরের এমপি, অর্থ, পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান ও দিরাই-শাল্লার এমপি ড. জয়া সেনের সুদৃষ্টি কামনা করা হয়েছে।
সুনামগঞ্জ শহরে বসবাসরত দিরাই উপজেলার বাসিন্দাদের সংগঠন দিরাই উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে বৃহস্পতিবার সকাল দশ ঘটিকায় সুনামগঞ্জ আদালত প্রাঙ্গণে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
দিরাই উপজেলা কল্যাণ সমিতির আহ্বায়ক এডভোকেট হুমায়ূন মঞ্জুর চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট মাসুক আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক এডভোকট দিলীপ কুমার দাস, সদস্য এডভোকেট মো. আবুল মজাদ চৌধুরী, এডভোকেট স্বপন কুমার দাস রায়, এডভোকেট শহিদুল হাসমত খোকন, এডভোকেট আবুল কাশেম, সাংবাদিক শাহজাহান চৌধুরী, একে কুদরত পাশা প্রমূখ।
বক্তারা বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিরা এ এলাকার মানুষের সেবা করবেন বলে প্রতিশ্র“তি দিয়েছিলেন কিন্তু আজ তারা সে প্রতিশ্র“তি ভূলে গেছেন, রাস্তায় মানুষ মরলেও তাদের অন্তর একটিবার ও কেপে উঠে না। এ রাস্তার ঠিকাদার কাজ করছেননা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারাও কোন পদক্ষেপ নিচ্ছেন না তাই বাধ্য হয়ে আমরা রাস্তায় দাঁড়িয়েছি। অনতিবিলম্বে এ রাস্তার সংস্কার কাজ না হলে আমরা সুনামগঞ্জের জনসাধারণকে নিয়ে বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবো।