সিলেট সদর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
21

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও এপিপি এডভোকেট নূরে আলম সিরাজীর নামে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে সদর উপজেলাবাসী এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।
২৯ মে মঙ্গলবার রাতে বাদ তারাবী উপজেলা তেমুখী এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলার বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে তেমুখি পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
সমাবেশের সভাপতিত্ব করেন কান্দিগাও ইউনিয়ন আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক মুজাহিদ আলী ও পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মকসুদ আহমদ।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক। উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক আমির উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগ’র সাবেক সদস্য ও এপিপি এডভোকেট নূরে আলম সিরাজী প্রমুখ।
সমাবেশে উপস্থিত ছিলেন, জালালাবাদ থানা আওয়ামীলীগের সভাপতি উস্তার আলী, উপজেলা আওয়ামীলীগ নেতা আনছার আহমদ, ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরণ মিয়া, শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুম বিল্লা সহ সদর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি