সিলেট মোটর মালিক গ্রুপের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ॥ সাধারণ মানুষের স্বার্থ সংরক্ষণের জন্য সততার সাথে ব্যবসা করতে হবে

0
5

সাধারণ মানুষের স্বার্থ সংরক্ষণ করে ব্যবসা পরিচালনা করতে হবে। সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করলে কারো দ্বারা কোনো ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে না। এর মাধ্যমে ব্যবসায় উন্নত হওয়ার পাশাপাশি জনগণও পরিপূর্ণ সেবা পাবে।
সিলেট মোটর মালিক গ্র“প আয়োজিত গ্রুপের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনী সভায় বক্তারা এ কথা বলেন।
গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রহীমের সভাপতিত্বে শনিবার আম্বরখানাস্থ জয়েন্ট মার্কেটের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ১ম ভাইস চেয়ারম্যান ফয়েজ উদ্দিন, ২য় ভাইস চেয়ারম্যান রুহুল আলম খাঁন, সাধারণ সম্পাদক আমিনুর রসিদ চুনু।
গ্র“পের সহ সাধারণ সম্পাদক মো. আবুল কাশেমের সঞ্চালনায় সভায় বার্ষিক কার্যবিবরণী পেশ করেন গ্র“পের জেনারেল ম্যানেজার মো. দেলওয়ার হোসেন চৌধুরী (বাচ্চু), বার্ষিক বাজেট ও আয়-ব্যয়ের হিসাব পেশ করেন হিসাব রক্ষক গোবিন্দ চন্দ্র দত্ত।
সভায় গ্র“পের ১ জুলাই ২০১৮ থেকে ৩০শে জুন ২০২১ ইং-এই তিন বছরের জন্য কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তা এবং সদস্যদেরকে নির্বাচিত করা হয়। নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তা ও সদস্যদের নাম ঘোষণা করেন নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুস সুবহান আজাদ। এ সময় নির্বাচনী বোর্ডের সদস্য সৈয়দ ফরজান আলী এবং হাজী ইউসুফ আলী উপস্থিত ছিলেন। সভায় গ্রুপের তিন বছরের জন্য আলহাজ¦ আব্দুর রহীমকে চেয়ারম্যান এবং আমিনুর রসিদ চুনুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ হলেন ১ম ভাইস চেয়ারম্যান ফয়েজ উদ্দিন, ২য় ভাইস চেয়ারম্যান রুহুল আলম খাঁন, সহ সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, যুগ্ম সম্পাদক মো. বুলবুল মিয়া, মো. সাদত হোসেন এবং সদস্য হিসেবে নির্বাচিত করা হয় মো. এনামুল হক খাঁন, মো. আব্দুছ ছুবুর, আব্দুল মুহিত চৌধুরী, আলম খান মুক্তি, জালাল মিয়া, আব্দুল ওদুদ, মো. দিলওয়ার, লোকমান আহমদ। বিজ্ঞপ্তি