সমাবেশে বক্তারা ॥ জকিগঞ্জে ইউপি সদস্য আলেক হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার না হলে কঠোর আন্দোলন

0
5

জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়ন পরিষদের সদস্য আলেক উদ্দিনকে অপহরণ ও হত্যাচেষ্টা মামলার আসামিদের গ্রেফতার দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন জকিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে জকিগঞ্জ ডাকবাংলোতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, জকিগঞ্জের শাহবাগ এলাকায় মাদক, জুয়া ও অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় বারহাল ইউনিয়ন পরিষদের সদস্য আলেক উদ্দিনকে সন্ত্রাসীরা অপহরণ ও হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় আদালতের নির্দেশে থানায় মামলা রেকর্ড হলেও এখন পর্যন্ত পুলিশ কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি। অবিলম্বে আসামিদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দেন ইউপি সদস্যরা।
এসোসিয়েশনের উপজেলা শাখার সভাপতি শফিউল আলম মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল মতিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি শামীম আহমদ, এসোসিয়েশনের উপদেষ্টা আবদুল খালিক, সহ সভাপতি বদরুল হাসান, আবদুল আহাদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল মুকিত, সিনিয়র সদস্য আহমদ আবদুল্লাহ, ইউপি সদস্য ফাতেমা আক্তার ললই, রুশনা আক্তার রেফা, মাহতাব উদ্দিন, আবুল হাশেম, জামাল উদ্দিন, শামীম খান, অরকুমার বিশ^াস, রিনা বালা মালাকার, রোকেয়া বেগম প্রমুখ।
প্রসঙ্গত, মাদক, জুয়া ও অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ এবং সামাজিক আন্দোলন গড়ে তোলার চেষ্টা করায় গত ১৯ জুন জকিগঞ্জের বারহাল ইউনিয়ন পরিষদের সদস্য আলেক উদ্দিনকে অপহরণ ও হত্যার চেষ্টা চালায় এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। বিজ্ঞপ্তি