শ্রমজীবী মানুষের কল্যাণে নৌকাকে বিজয়ী করুন —— মিসবাহ উদ্দিন সিরাজ

0
4

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের সংগঠন। শ্রমজীবী মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সবসময় প্রতিশ্র“তিবদ্ধ। নৌকা দেশের মানুষের শান্তি এবং মুক্তির প্রতীক। আগামী সিলেট সিটি নির্বাচনে শ্রমজীবী মানুষের কল্যাণে নৌকাকে বিজয়ী করার জন্য পরিবহন শ্রমিকসহ সকলের প্রতি তিনি আহবান জানান।
মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নৌকা প্রতীকের সমর্থনে মঙ্গলবার দুপুরে নগরীর দক্ষিণ সুরমায় পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে সংগঠনের কার্যালয়ে পরিবহন শ্রমিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও প্রতিনিধিদের নিয়ে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে এবং শ্রমিক নেতা জাকারিয়া আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, দেশ ও দেশের জনগণের উন্নয়ন ও কল্যাণই আওয়ামী লীগের রাজনীতির লক্ষ্য এবং আদর্শ। আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত এ লক্ষ্য নিয়ে কাজ করে সফলতা অর্জন করছে -যা যুগে যুগে প্রমাণিত। বঙ্গবন্ধু ও পরবর্তীতে তাঁর সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুযোগ্য ও বলিষ্ট নেতৃত্বে দেশের মানুষের আর্থসামাজিক অবস্থার বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। দেশ-বিদেশে বাংলাদেশের মান-মর্যাদা বৃদ্ধি পেয়েছে। আগের তুলনায় মানুষের আয় বৃদ্ধি পেয়েছে। সমাজে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে। দেশের উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির এ ধারা অব্যাহত রাখতে সর্বস্তরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের নির্বাচিত করার কোনো বিকল্প নেই।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসর আজিজ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাক শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা সভাপতি জিলু মিয়া, জেলা বাস শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রকিব উদ্দিন, জেলা সড়ক ও বাস শ্রমিক ঐক্য পরিষদের সহসভাপতি শাহ জামাল, ট্রাক কভার্ড ভ্যান শ্রমিক ঐক্য পরিষদ সিলেট জেলার সহসভাপতি হাসমত আলী হাসু, অটোরিকসা শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা সভাপতি মতছির আলী, সাধারণ সম্পাদক আজাদ মিয়াসহ বিভিন্ন আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি