শিক্ষকের প্রাণনাশের হুমকির প্রতিবাদে স্বাধীনতা শিক্ষক পরিষদ এর মানববন্ধন

0
5

স্বাধীনতা শিক্ষক পরিষদ সিলেট মহানগর শাখা আয়োজিত স্বাশিপ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ও হুমকিদাতাকে গ্রেফতারের দাবিতে এবং বেসরকারী শিক্ষক কর্মচারীদের অবিলম্বে ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে বুধবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
স্বাধীনতা শিক্ষক পরিষদ সিলেট মহানগর সভাপতি খালেদ মহিউদ্দিন আজদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নুল ইসলামের পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেনে স্বাশিপ’র মহানগর সহ সভাপতি নন্দ কিশোর রায়, ময়নুল ইসলাম, শংকর কুমার দাশ, শিক্ষ নেতা কামরুজ্জামান চৌধুরী, জ্যোতিষ মজুমদার, শাহজাহান কবির আকন্দ কামরুল, আনাম চৌধুরী, সৈয়দ ফয়জুল ইসলাম, আবুল কালাম আজাদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষকরা হচ্ছেন জাতি গড়ার কারিগরি। শিক্ষকরা শিক্ষার্থীদের জীবনের সুশিক্ষার দীপবাতি। পিতা-মাতা সন্তান জন্ম দিলেও শিক্ষকরাই তাদের সঠিক পথে দিক নির্দেশনা দিয়ে থাকেন। একজন শিক্ষককে প্রাণনাশের হুমকি দেয়া অত্যন্ত দুঃখজনক। অনতিবিলম্বে হুমকিদাতাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। অন্যথায় শিক্ষক সমাজ কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবেন। বিজ্ঞপ্তি