রোটারী ক্লাব অব সিলেট’র প্রথম অভিষেক অনুষ্ঠিত

0
9

রোটারী ক্লাব অব সিলেট এর প্রথম অভিষেক ও চার্টার প্রদান অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় নগরীর ষ্টেশন ক্লাবের হলরুমে অভিষেক ও চার্টার প্রদান অনুষ্ঠানের চেয়ারম্যান প্রফেসর রোটাঃ ড. মোঃ নজরুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রনালয়ের সচিব রোটারিয়ান মোঃ আব্দুল জলিল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রোটারী জেলা গভর্ণর রোটারিয়ান দিলনাশীন মহসেন। সম্মানিত হিসেবে বক্তব্য রাখেন, আইাপডিজি প্রফেসর রোটা: ড. মোঃ তৈয়ব চৌধুরী, এসিষ্ট্যান্ড গভর্নর রোটা: পিপি মোঃ আসাদুজ্জামান সায়েম পিপি, ডেপুটি গভর্ণর পিপি রোটা: মোঃ ফেরদৌস আলম।
অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের এসভিপি রোটা: অনুপ কান্তি দাসকে নতুন সদস্য হিসেবে বরণ করা হয়। এছাড়াও ক্লাবের পক্ষে হেপী বেগম নামের একজন মহিলা আর্থিক সহায়তা হিসেবে একটি রিকশা প্রদান, ক্লাবের পক্ষ থেকে এক মেধাবী স্কুল শিক্ষার্থীকে এইচএসসি পর্যন্ত শিক্ষা ব্যায়ের দায়িত্ব গ্রহন করা হয়। রোটা: ভানুজয় দাশ, ইন্টারন্যাশনাল সার্ভিস কর্তৃক স্কুলের এইচএসসি অধ্যয়ণরত এক গরীব শিক্ষার্থীকে প্রথম বর্ষের বই সহ শিক্ষা সামগ্রী প্রদান করা হয় এবং ক্লাব সেক্রেটারী রোটা: এডভোকেট মোঃ আবুল হাসান কর্তৃক পাঁচজন মেধাবী শিক্ষার্থীদেরকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি