রাজনগরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু

0
5

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের রাজনগর উপজেলায় স্বামী ফারুক মিয়ার (৩৫) এর নির্যাতনে স্ত্রী আনোয়ারা বেগম (২৫) মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের বাবা আমির আলী বাদী রাজনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত ফারুক মিয়াকে গ্রেফতার করেছে।
সোমবার সকালে রাজনগর থানা পুলিশ ময়না তদন্তের লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।
(২২এপ্রিল) রবিবার রাতে উপজেলার কাছারীবাজার এলাকার শ্যামের কোনা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের ছোট ভাই মশাহিদ আলী জানান, গত শনিবার তার বোন আনোয়ারা আমাদের বর্তমান ঠিকানা উপজেলার উত্তরমুলাইম গ্রামের বাড়িতে আসলে বোনের কাছে ৫০ হাজার টাকা চাইলে সে বাবার কাছে থেকে ১০ হাজার টাকা দিতে সক্ষম হয় তার স্বামী ফারুক মিয়াকে। সব টাকা দিতে না পারায় বাড়িতে যাওয়ার পর আনোয়ারার উপর নির্যাতন চালায় স্বামী। রবিবার সকাল সাড়ে ১১টায় বোনের শাশুড়ী ফোন করে জানান আমার বোন আনোয়ারা খুব অসুস্থ। তারা তাকে হাসপাতালে নিয়ে গেছে। আমরা সাথে সাথে মৌলভীবাজার সদর হাসপাতালে যাই কিন্তু সেখানে তাকে না পেয়ে আমার এক ভাইকে তার স্বামীর বাড়ি গিয়ে জানতে পারে সে মারা গেছে। তারপর রাজনগর থানা পুলিশকে খবর দেই। আমার বোনের শরীরে গলায়, মাথায় ও মেরুদন্ডে আঘাতের চিহৃ রয়েছে। নিহতের মূল বাড়ি উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মইদাইল গ্রামে।
রাজনগর থানার উপ-পরিদর্শক দীপক দাস বলেন, নিহত আনোয়ারার ছোট ভাই পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে দিয়ে দেখতে পাই তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। অভিযুক্ত ফারুক মিয়া গ্রেফতার করা হয়েছে।