রশিদ আহমদের উপর হামলার প্রতিবাদে সিলেটস্থ ছাতক সমিতির মানববন্ধন

0
8

সিলেটস্থ ছাতক সমিতির সদস্য সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এম. রশীদ আহমদের উপন নৃশংসভাবে হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবিতে ছাতক সমিতি সিলেটের উদ্যোগে সোমবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
ছাতক সমিতির সভাপতি আ.ন.ম ওহীদ কনা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন এবং ফয়জুর রহমান ফয়েজের যৌথ পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, প্রধান বক্তার বক্তব্য রাখেন ছাতক সমিতির সাবেক সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এড. রাজ উদ্দিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ ফজলুর রহমান, মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আফছর আজিজ, ছাতক সমিতির সহ-সভাপতি অধ্যাপক খসরুজ্জামান, সহ-সভাপতি ফয়জুল বারী, ফজর আলী, সাবেক সাধারণ সম্পাদক এড. আশিক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আলাউদ্দিন, জামাল উদ্দিন, এড. সাহাব উদ্দিন, এড. কাজী মঈন উদ্দিন, সিলেট মহানগর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, আব্দুল লতিফ রিপন, মোঃ জহির চৌধুরী, এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মোঃ আজাদ মিয়া, কুতুব উদ্দিন মাহবুব, এড. মনির উদ্দিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক টি.এম রায়হান, সদস্য রাসেল আহমদ দীপু, জাহাঙ্গীর আলম সহ সর্ব স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, রশিদ আহমদ একটি ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। সমাজে যে ব্যক্তি প্রশংশীত, মানুষের সেবা নিয়ে যার চিন্তা-ভাবনা, মানুষের কল্যাণ করা যার সব সময়ের ভাবনা, যে মানুষটি রাজনীতিক অঙ্গনে পরিচ্ছন্ন ব্যক্তিত্ব, যার কার্যক্রম সকলের কাছে প্রশংসনীয় আজ তার উপর নৃশংসভাবে সন্ত্রাসীরা হামলা করে তাকে গুরুতর আহত করেছে। তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। এ হামলা পরিকল্পিত যদি এ সমস্ত হামলাকারীদের ঈদের আগে চিহ্নিত করে গ্রেফতার করা না হয় তাহলে ছাতক সমিতি দুর্বার আন্দোলন গড়ে তুলবে। তাই হামলাকারীদের গ্রেফতার করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয় মানববন্ধন থেকে। বিজ্ঞপ্তি