মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ স্থাপনের দাবিতে কমলগঞ্জের শমসেরনগর শিক্ষা প্রতিষ্ঠানের গণস্বাক্ষর কর্মসূচী

0
11

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারে সরকারি মেডিক্যাল কলেজ স্থাপনের দাবিতে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর বিএএফ শাহীন কলেজ প্রধান ফটকের সামনে গণস্বাক্ষর কর্মসূচী পালণ করা হয়। রবিবার স্পন্দন শাহীন কলেজ শাখার উদ্যোগে বেলা দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত এ কর্মসূচী পালন করা হয়।
মৌলভীবাজারে সরকারি মেডিক্যাল কলেজ স্থাপনের দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিক্যাল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের চলমান গণস্বাক্ষর কর্মসূচীর অংশ হিসাবে শমসেরনগর বিএএফ শাহীন কলেজ প্রধান ফটকের সামনে এ কর্মসূচী পালিত হয়। স্পন্দন বিএএফ শাহীন কলেজ শমসেরনগর শাখার সভাপতি মো: আয়নুল ইসলামের নেতৃত্বে এ কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী স্বাক্ষর প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন স্পন্দন শাহীন কলেজ শাখার সহ-সভাপতি শাকিল মিয়া, সাধারণ সম্পাদক রুমেল আহমদ, যুগ্ম সম্পাদক মাহফুজ আলম (নয়ন), আকরাম হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রশীদ, অর্থ সম্পাদক আরিয়ান সাগর ও প্রচার সম্পাদক তাজুল ইসলামসহ সংগঠনের সদস্যরা এং বিএনসিসি ও স্কাউট সদস্যরা।
বৃষ্টি ভেজা দিনেও এ কর্মসূচীতে ১১০০ জন স্বাক্ষর প্রদান করেন। স্বাক্ষর প্রদানকারী আব্দুল আজিজ, মাজহারুল ইসলাম, মাহিমা আক্তার, নাদিয়া আক্তার, পুষ্পিতাসহ অনেকেই প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, মৌলভীবাজার একটি গুরুত্বপূর্ণ পর্যটন জেলা। এখানে একটি সরকারী মেডিক্যাল কলেজের খুবই প্রয়োজন। মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ স্থাপিত হলে উচ্চ মাধ্যমিক পাশ করে এ জেলার ছাত্ররা এ মেডিক্যাল কলেজে পড়ার সুযোগ পাবে বলেও স্বাক্ষর প্রদানকারীরা জানান।