মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করে মেয়র প্রার্থী কামরান ॥ সম্প্রীতির শহর সিলেটে নৌকার পক্ষে গণজোয়ারের সৃষ্টি হয়েছে

0
3

ওলিকূল শিরোমণি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করে দরগাহ এলাকা থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। মঙ্গলবার বেলা ১১টায় তিনি মাজার প্রাঙ্গণ ও প্রধান সড়কের ব্যবসায়ীদের সঙ্গে গণ-সংযোগ করেন।
নির্বাচনী প্রচারণা শুরুর পরপরই বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক, জননেত্রী শেখ হাসিনার প্রতীক। আগামী ৩০ জুলাই নির্বাচনে উন্নয়নের প্রতীক হিসেবে নৌকায় ভোট দিয়ে জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। তিনি বলেন- সিলেট হচ্ছে আত্মাধিক নগর। এই নগরে রাজনৈতিক সম্প্রীতি ও ঐক্যের বন্ধন রয়েছে। এবার সিলেটের মানুষ নৌকার পক্ষে গণজোয়ার তুলেছেন। সুতরাং সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমের এবার আমরা বিজয়ী হবো ইনশাআল্লাহ।
আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ বেলা ১১ টায় নির্বাচন কমিটির নেতৃবৃন্দ, দলীয় নেতাকর্মী ও সিলেট নগরীর প্রবীণ মুরব্বীদের নিয়ে প্রথমে ওলিকুল শিরোমনি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ার করেন। এ সময় তিনি মাজারে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। মাজার থেকে বেরিয়ে তিনি দরগাহের আগত মুসল্লীদের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে তিনি দরগাহ এলাকার ব্যবসায়ীদের মধ্যে গণসংযোগ করেন। এ সময় কামরানকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়ে ব্যবসায়ীরা। তারাও এবার উন্নত নগর গড়তে কামরানের পক্ষে রায় দেওয়ার মতামত করেন। বদর উদ্দিন আহমদ কামরান হেঁটে হেঁটে রাস্তার দু’পাশের ব্যবসায়ীদের সঙ্গে করমর্দন করেন। অনেক ব্যবসায়ী এ সময় কামরানকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন।
মাজার জিয়ারকালে ও গণসংযোগের সময় কামরানের সঙ্গে উপস্থিত ছিলেন- নির্বাচন পরিচালনা কমিটি আহবায়ক ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদস্য সচিব ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাইফুল আলম রুহেল, বেলাল খান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি