বালুচরে মেসে হামলা, শিবির কর্মীকে কুপিয়ে আহত

0
6

স্টাফ রিপোর্টার :
নগরীর বালুচরে ছাত্রলীগ কর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছেন শিবিরের এক কর্মী। শিবির নিয়ন্ত্রিত একটি মেসেও হামলা চালিয়েছে ছাত্রলীগ কর্মীরা। এ সময় ওই মেসসহ একটি ফার্মেসি ভাংচুর করা হয়। হামলার সময় গুলির শব্দ শোনা গেছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে বালুচর এলাকায় এমসি কলেজ ছাত্রাবাসের পাশে ছাত্রলীগের ১০-১৫ জন নেতাকর্মী মিলে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ওই রাস্তা দিয়ে তিনটি মোটর সাইকেলে ৯ জন শিবির কর্মী হরতালের সমর্থনে শ্লোগান দিয়ে যাচ্ছিলেন। এমসি কলেজ ছাত্রাবাস সংলগ্ন পানি ট্যাংকির কাছে আসার পর ছাত্রলীগ নেতা কর্মীরা শিবির কর্মীদের উপর হামলা চালায়। এ সময় এক শিবিরকর্মী মোটর সাইকেল থেকে পড়ে গেলে ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে কুপিয়ে আহত করে। পরে শাহপরাণ থানা পুলিশ এসে ওই শিবিরকর্মীকে উদ্ধার করে নিয়ে যায়।
এদিকে, পুলিশ আহত শিবিরকর্মীকে উদ্ধার করে নিয়ে যাওয়ার পর ছাত্রলীগ নেতাকর্মীরা মিছিল বের করেন। তারা মিছিল নিয়ে বালুচরে একটি ফার্মেসিতে হামলা চালিয়ে ভাংচুর করে। হামলার সময় ৪ রাউন্ড গুলির শব্দ শোনা গেছে। এর পর তারা একটি মেসে হামলা চালায় ।