বালাগঞ্জ উপজেলা বিএনপি অঙ্গ সংগঠনের মানববন্ধন ॥ অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে

0
5

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ষড়যন্ত্রমূলক মামলায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ভুয়া সাজা দিয়ে কারাাগারে প্রেরণের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বালাগঞ্জ উপজেলা বিএনপি। সোমবার উপজেলা সদরে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন- কোন অপরাধ নয়, রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়েই ষড়যন্ত্রমূলক মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অন্যায় রায় দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধেও অন্যায় রায় প্রদান করা হয়েছে। আদালতে নিজেদের দলীয় লোক বসিয়ে তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দেয়া ফরমায়েসী রায় জাতি প্রত্যাখ্যান করেছে। এই রায়ের মাধ্যমে আওয়ামী দুঃশাসনে ক্ষত-বিক্ষত গণতন্ত্রের কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে। জাতি তাদের কোনদিন ক্ষমা করবে না। অবিলম্বে এই রায় বাতিল করে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় গণবিষ্ফোরণে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জেলা বিএনপির উপদেষ্টা ও বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দাল মিয়া, জেলা বিএনপির সহ-সভাপতি হাজি নুর মিয়া, যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ-সভাপতি গোলাম রব্বানী, উপজেলা সহ-সভাপতি আব্দুল রশিদ, সহ-সভাপতি মকবুল মিয়া, সহ-সভাপতি লেদু মিয়া বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে থেকে হাজি রফিক, আব্দুল বারী, নাজমুল ইসলাম নজম, আব্দুল মুনিম, তোফায়েল আহমদ সুহেল, সাইফুল ইসলাম, মদরিছ আলী, আলাল মিয়া, ফয়জুল হক, এনামুল হক, আজমুল হুসেন, মনসুর আহমদ, সেলিম খান, মুমিনুল হক, শেখ ইকবাল হাসান, মামুনুর রশিদ, সালেহ আহমদ, সাবুল, মিজান আহমদ, মুহিবুর রহমান ও সালেহ আহমদ সানি প্রমুখ। বিজ্ঞপ্তি