বালাগঞ্জে রাতের আঁধারে ছয় স্থানে ককটেল বিস্ফোরণ

0
7

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
বালাগঞ্জে পৃথক স্থানে ককটেল বিস্ফোরণের শব্দ শুনা গেছে। ২১ আগষ্টের গ্রেনেড হামলা মামলার রায়ের জের ধরে জনমনে আতঙ্ক সৃষ্টি করার জন্য বুধবার দিনগত রাত সাড়ে ৮টা থেকে ১১টার মধ্যে দুস্কৃতিকারীরা এসব ককটেল ফুটিয়েছে বলে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা দাবি করেছেন। রাতে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বালাগঞ্জ থানার পুলিশ ও স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান, উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বাজারে রাত পৌনে ৯টার দিকে একই সময়ে পৃথক ২টি স্থানে, রাত সাড়ে ৮টায় দেওয়ান বাজার ইউনিয়নের মোরারবাজারে এবং রাত ১০টায় মোরার বাজারের পাশর্^বতী একটি বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের শব্দ শুনা গেছে। এছাড়া রাত সাড়ে ৮টারদিকে সিরাজপুর গ্রামস্থ এক আওয়ামীলীগ নেতার বাড়ির সম্মুখ এবং রাত ১১টায় এক সাবেক ছাত্রলীগ নেতার সুলতানপুরস্থ গ্রামের বাড়ির ফটকের বাইরে ককটেল বিস্ফোরণ ঘটেছে বলে আওয়ামীলীগ নেতারা দাবি করেছেন। তবে রাতের আঁধারে ককটেল বিস্ফোণের শব্দ শুনা গেলেও কেউ হতাহত হননি। বিস্ফোরিত ককটেলের কোনো আলামতও পায়নি পুলিশ।
বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম জালাল উদ্দিন বলেন, তাৎক্ষণিক কাউকে চিহ্নিত করা যায়নি। এ ব্যাপারে অনুসন্ধানী তদন্ত চলমান রয়েছে। দুস্কৃতিকারীদের চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।