বাংলাদেশ ব্যাংকে নবাগত নির্বাহী পরিচালকের সংবর্ধনা ॥ সিলেটের মানুষের ভালোবাসায় থেকে দেশের কল্যাণে কাজ করতে চাই

0
7

বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান বলেছেন, সিলেটের মানুষ অত্যন্ত শান্তশিষ্ট। পরস্পরের প্রতি সহানুভূতি, সহমর্মিতা, আন্তরিকতা এবং ভালোবাসায় আমি অভিভূত। আপনাদের ভালোবাসায় থেকে দেশের কল্যাণে কাজ করতে চাই। পাশাপাশি সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে সিলেট অফিসের ভাবমূর্তির ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আমি প্রত্যাশী।
বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান’র যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীর উদ্যোগে বৃহস্পতিবার বিকালে ব্যাংকের প্রশিক্ষণ হলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়।
যুগ্ম পরিচালক সুধাংশু রঞ্জন দেব ও উপব্যবস্থাপক মো. আব্দুল হাদীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপমহাব্যবস্থাপক মো. কমর উদ্দিন, অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের সভাপতি ও যুগ্ম পরিচালক মো. মতিউর রহমান সরকার, যুগ্ম পরিচালক মো. জাবেদ আহমদ, যুগ্ম ব্যবস্থাপক (ক্যাশ) মো. আশরাফ হোসেন, বাংলাদেশ ব্যাংক ক্লাবের সভাপতি বিনয় ভূষণ রায়, বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাস (কনিকস)-এর সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইয়ুম, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আসাদুল হাকিম, বাংলাদেশ ব্যাংক এমপ্লয়ীজ এসোসিয়েশন (সিবিএ) আঞ্চলিক কমিটির সভাপতি মো. মোফাখখারুল ইসলাম, বাংলাদেশ ব্যাংক ওয়েলফেয়ার কাউন্সিলের সম্পাদক মো. ইকবাল হাসান, বাংলাদেশ ব্যাংক কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক মো. আলমগীর। শুরুতে নবাগত নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামানকে ফুল দিয়ে বরণ করেন মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংক মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল কাশেম। অনুষ্ঠানে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন উপস্তিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ব্যাংকের সার্বিক সমস্যার সমাধানে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন। বিজ্ঞপ্তি