বঙ্গবন্ধু গোল্ডকাপ উপলক্ষে এসএমপি’র নির্দেশনা

0
9

স্টাফ রিপোর্টার :
বঙ্গবন্ধু গোল্ডকাপ-২০১৮ উপলক্ষে যানবাহন ও ট্রাফিক নিয়ন্ত্রণে গণবিজ্ঞপ্তি জারি করেছে মহানগর পুলিশ। এ উপলক্ষে আগামীকাল সোমবার থেকে শনিবার পর্যন্ত নগরীর কিছু সড়কে যান চলাচল সীমিত করা হয়েছে। খেলা চলাকালে সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ থাকবে। মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে। টুর্নামেন্টের সবগুলো ম্যাচই নগরীর রিকাবীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
এসএমপি থেকে জানানো হয়, খেলা উপলক্ষে ১ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত বিকেল ৫টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত রোজভিউ হোটেল থেকে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহীঈদগাহ-আম্বরখানা-মাজার গেইট-চৌহাট্টা এবং সিলেট জেলা স্টেডিয়াম,নগরীর মির্জাজাঙ্গাল নির্ভানা-ইন হোটেল থেকে তালতলা-জিতুমিয়া পয়েন্ট-লামাবাজার পর্যন্ত যান চালাচল বন্ধ থাকবে।
একইভাবে যানবাহন চলাচল সাময়িক বন্ধ থাকবে সিলেট জেলা স্টেডিয়াম এবং শাহজালাল (রহ.) দরগাহের প্রধান ফটক সংলগ্ন স্টার প্যাসিফিক হোটেল মাজার গেইট থেকে চৌহাট্টা হয়ে সিলেট জেলা স্টেডিয়াম পর্যন্ত সড়কেও। ওই সময় নগরবাসীকে এসব রাস্তা ছাড়া অন্যান্য পথ ব্যবহার করার জন্য অনুরোধ করেছে এসএমপি পুলিশ।
এদিকে, বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট-২০১৮ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ টায় মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নগরীর নাইওরপুলস্থ মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তর সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষের সভাপতিত্ব অনুষ্ঠানে এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ কামরুল আমীনসহ এসএমপি’র অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এনএসআই এর যুগ্ম পরিচালক, বিআরটিএ, ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, র‌্যাব-৯, সিভিল সার্জন অফিস, হোটেল স্টার প্যাসিফিক, হোটেল নির্ভানা-ইন, হোটেল রোজভিউ, ১৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ান, ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর ক্যাব, বিকেএসপি, সিলেট ক্যাডেট কলেজ, ৭ম এপিবিএন, সদস্য কার্যকরী কমিটি জেলা ক্রীড়া সংস্থা, স্টেডিয়াম মার্কেট কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক, ডিএসএ, ডিএফএ, বিএফএ এবং সিলেট সিটি কর্পোরেশন এর প্রতিনিধিবৃন্দ উক্ত মিটিংএ উপস্থিত ছিলেন। উক্ত সভায় বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট-২০১৮ যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয় সে ব্যাপারে প্রতিনিধিবৃন্দ যার যার মতামত উপস্থাপন করেন। সভাপতির বক্তব্যে বলেন, নির্বিঘেœ বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট-২০১৮ সম্পন্নের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।