বখাটের হামলায় এমসি কলেজছাত্রী আহত

0
5

উত্যক্ত্যের প্রতিবাদ করায় এমসি কলেজের এক ছাত্রীর উপর হামলা চালিয়ে বখাটে। স্থানীয়রা আহত ঐ কলেজ ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দিয়েছেন। এ ঘটনায় বখাটে সাগর (৩২) কে আসামি করে এসএমপি’র বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করা হয়েছে।
জানা যায় বৃহস্পতিবার (১৯ জুলাই) দুপুরে নগরীর শাহজালাল উপশহর ব্লক সি, রোড নং-৪৩/এ, বাসা নং- ৮০ এলাকার বাসিন্দা মাশহুদা বেগম বিমান বন্দর থানায় এই জিডি দায়ের করেন। জিডিতে বলা হয়- বিগত এক বছর থেকে বিমানবন্দর থানার পীর মহল্লা এলাকার বাসিন্দা সাগর (৩২) প্রতিদিন তাকে কলেজের সম্মুখে এসে উত্যক্ত করে আসছে। এছাড়া বখাটে সাগর রাস্তায় একা পেয়ে নানা ভাবে উত্যক্ত সহ অশোভন কথাবার্তা বলে সামাজিকভাকে কলেজ ছাত্রীর সম্মান ক্ষুন্ন করে আসছে। উত্যক্তকারীর যন্ত্রণায় ঐ কলেজ ছাত্রী দিন দিন অতিষ্ঠ হয়ে উঠছেন বলেও জিডিতে উল্লেখ করা হয়। বখাটের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে কলেজ ছাত্রী মাশহুদা এক সময় লন্ডনে চলে যান। লন্ডনে থাকা অবস্থায় মাশহুদা বেগমের মা অসুস্থ হয়ে পড়লে তিনি গত ১৬ জুলাই দেশে আসেন। দেশে আসার সংবাদ পেয়ে বখাটে সাগর বিভিন্ন ভাবে মাশহুদার পিছু নেয়। মাশহুদা বেগম গত ১৮ জুলাই বিকেল সাড়ে চারটার দিকে বিমানবন্দর থানাধীন পর্যটন মোটেল এলাকায় বেড়াতে গেলে ঐ বখাটে যুবক সাগর কলেজ ছাত্রীর উপর হামলা চালায়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে যুবক পালিয়ে যায়। পরে স্থানীয়রা ঐ কলেজ ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনার পর থেকে কলেজ ছাত্রী মাশহুদা বেগম জীবনের নিরাপত্তা চেয়ে বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন। (খবর সংবাদদাতার)