প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে পোষ্ট, কমলগঞ্জে এক যুবককে আটক করেছে পুলিশ

0
12

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে অশালীনভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল করার অভিযোগে মৌলভীবাজারের কমলগঞ্জে শনিবার দিবাগত রাতে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ গ্রামের মানিক আহমদ এর ছেলে শোয়েব আহমদ (২৪) সম্প্রতি ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে অশালীন কথাবার্তা লিখে ফেইসবুকে একটি ছবি পোষ্ট করে। এর আগেও সে সামাজিক এই যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য যোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ও নারায়ণগঞ্জের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমানের বিরুদ্ধে ফেইসবুকে আরেকটি পোষ্ট করে। এ ঘটনায় আদমপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম বাদী হয়ে তথ্য প্রযুক্ত আইনে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গত শনিবার দিবাগত রাত ৩টায় কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্মছড়া চা বাগান এলাকা থেকে শোয়েব আহমদ (২৪)-কে আটক করে থানায় নিয়ে আসে।
কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্য প্রযুক্তি আইনে একটি অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে।