প্রত্যেক ভোট কেন্দ্র সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হোক – যুবদল

0
5

আরিফুল হক চৌধুরীর ধানের শীষের সমর্থনে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের উদ্যোগে কর্মীসভা শেষে ২৫ ও ২৬ নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের সিনিয়র নেতৃবৃন্দ।
আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য সিসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর ধানের শীষ মার্কার পক্ষে ব্যাপক প্রচারণা চালাচ্ছে যুবদল। গত এক সপ্তাহ যাবৎ নেতাকর্মীরা গণসংযোগ করছেন।
দক্ষিণ সুরমা উপজেলা যুবদল নেতা মইনুল ইসলাম মঞ্জু, মকসুদুল করিম নুহেল ও মুস্তাক আহমদের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত ২৫ ও ২৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে গণসংযোগ করেন। এ সময় প্রতিটি ভোটারের কাছে কারাবন্দি বেগম খালেদা জিয়ার সালাম পৌঁছে দিয়ে ধানের শীষে ভোট প্রার্থনা করেন নেতৃবৃন্দ।
গণসংযোগে বক্তারা বলেন, সিসিক নির্বাচনের দিন কেন্দ্রে যাতে কোনও কারচুপি না হয়, জবরদস্তি না হয়, ভোট চুরি না হয় সেটা মনিটর করার জন্য আমরা জোর দাবি জানাচ্ছি। প্রত্যেক ভোট কেন্দ্র সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হোক। এতে যে বিঘœ সৃষ্টির চেষ্টা করবে, অপরাধ করার চেষ্টা করবে, নির্বাচনী বিধি ভঙ্গের চেষ্টা করবে সে নির্বাচনের সঙ্গে সম্পৃক্তের কেউ হোন বা বাইরের কেউ হন তাকে যেন চিহ্নিত করা যাবে এবং আইনের আওতায় আনা যাবে।
তারা বলেন দেশমাতা বেগম খালেদা জিয়া কারাগারে অসুস্থ। তাকে কারা মুক্ত করতে বিএনপির মার্কা ধানের শীষকে জয়যুক্ত করতে হবে।
২৫ ও ২৬ নং ওয়ার্ডে প্রচারণায় অতিথি হিসেবে অংশ নেন মহানগর বিএনপির দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, যুবদল জেলা ও মহানগর নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির যুগ্ম-আহ্বায়ক ও সিলেট জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, আল মামুন খান, জেলা যুবদলের সহ-প্রচার সম্পাদক আব্দুল মালেক, ছালিক আহমদ চৌধুরী, ফরিদ উদ্দিন, সিলেট সদর উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল খালিক, সোহেল মাহমুদ, শাহ মাহমুদ আলী, সাহেদ আহমদ, মইন উদ্দিন, সোলেমান সিদ্দিকী,মাসুম আহমদ লস্কর, নুরুল মুত্তাকিন বাদশা, খোকন রঞ্জন দে, ডাঃ সাইদুর রহমান, সাইফুল আহমদ, আজাদ আহমদ, মুন্না তালুকদার। বিজ্ঞপ্তি