নগরীতে ১১ মাদক সেবনকারীর কারাদন্ড

0
4

স্টাফ রিপোর্টার :
নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১ মাদক সেবনকারীকে কারাদন্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত। গত শুক্রবার রাত সাড়ে ৯ টায় র‌্যাব-৯ এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল তাদের বিভিন্ন মেয়াদে এ কারাদন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হচ্ছে, নগরীর দক্ষিন সুরমা মেনিখলা এলাকার ফজর আলীর পুত্র সোহেল মিয়া, দক্ষিন সুরমা ভার্থখলা এলাকার সাইদুর রহমান, একই এলাকার খলিলুর রহমানের পুত্র ফজর আলীকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড, এয়ারপোর্ট থানার বাদাম বাগিচা এলাকার ওয়াজ উদ্দিনের পুত্র মো. জাকিরকে ২৯ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ওসমানীনগর উপজেলার বেগমপুর গ্রামের বাছেদ মিয়ার পুত্র আনোয়ার আলী, দক্ষিন সুরমা উপজেলার বড়াইকান্দি এলাকার মাহমুদ আলীর পুত্র আবদুল মনাফ, দক্ষিন সুরমা উপজেলার বড়াইকান্দি এলাকার মুসলিম মিয়ার পুত্র পিটন মিয়া, কোতোয়ালী থানার সাগরদিঘিরপাড় এলাকার আবুল হাশেমের পুত্র মাছুদ মিয়া, জকিগঞ্জ উপজেলার বারিগ্রামের রফিক আহমদের পুত্র রুবেল মাহমুদকে ২০ দিন ও জকিগঞ্জ থানার রায়গ্রামের হারুন আলীর পুত্র নাজমুলকে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া খোকন খান নামে এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১ হাজার জরিমানা আদায় পূর্বক ছেড়ে দেওয়া হয়েছে।
র‌্যাব-৯, সিলেটের সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী বলেন, গ্রেফতারকৃত মাদক সেবীদের নিকট থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধবংস করে জরিমানাকৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে। দন্ডিত মাদক সেবীদেরকে সিলেট কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে।