দক্ষিণ সুরমা ভূমিহীন উন্নয়ন ফোরামের মানববন্ধন ॥ ‘সবার জন্য বাসস্থান প্রকল্প’ অবিলম্বে দক্ষিণ সুরমায় বাস্তবায়নের দাবী

0
10
Exif_JPEG_420
Exif_JPEG_420

প্রধানমন্ত্রী ঘোষিত ‘সবার জন্য বাসস্থান প্রকল্প’ অবিলম্বে দক্ষিণ সুরমা উপজেলায় বাস্তবায়নের দাবিতে ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে দক্ষিণ সুরমা ভূমিহীন উন্নয়ন ফোরাম এর উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুরমা ভূমিহীন উন্নয়ন ফোরাম এর সভাপতি মোঃ কমর উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর মিয়ার পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফোরামের অর্থ সম্পাদক আছাব আলী, প্রচার সম্পাদক মানিক মিয়া, আলিফ মিয়া, ফোরকান আলী, হিরা মিয়া, জসিম উদ্দিন, মাখন মিয়া, আব্দুল মালিক, আব্দুন নূর, গিয়াস উদ্দিন, সাইফুল ইসলাম, সাফিয়া বেগম, তেরাবান বেগম, ছানা মিয়া, ফজলু মিয়া, খলিল মিয়া, বিমল কান্তি দে, নিমলেন্দ দে পিন্টু, ফরিদ মিয়া, দুলবী বেগম, শাহানা বেগম, আবুল কাশেম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, দক্ষিণ সুরমা উপজেলার ভূমিহীন গৃহহীনদের আংশিক তালিকা ক, খ, গ ফরমেটে জেলা প্রশাসক কার্যালয়ে জমা দেয়া হলেও এখনো কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। ফলে মাননীয় প্রধানমন্ত্রী এই মহৎ উদ্যোগের সুফল আমরা ভোগ করতে পারছিনা। আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে দৃশ্যমান কোন পদক্ষেপ গ্রহণ করা না হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারী উচ্চারণ করেন।