দক্ষিণ সুরমায় র‌্যাবের বিশেষ অভিযানে ১২ জনকে কারাদণ্ড

0
6

স্টাফ রিপোর্টার :
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কর্তৃক মাদকবিরোধী বিশেষ অভিযানে দক্ষিণ সুরমায় ১২ মাদকসেবী আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।
বুধবার রাত ৯ টায় মেজর মো. শওকাতুল মোনায়েম ও সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এবং সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিলের সমন্বয়ে মাদকবিরোধী এ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
আটক ও কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- মৌলভীবাজার জেলার শেরপুর গ্রামের মো. হারুন মিয়া ছেলে মো. সায়েম (২৮), জয়পুরহাট জেলার চক ফাহুনন্দা গ্রামের মো. সাহার উদ্দিনের ছেলে মেহেদী হাসান (৩৬), মৌলভীবাজার জেলার বরুনা গ্রামের শাহাবউদ্দিনের ছেলে হাবিব (১৮), চাঁদপুর জেলার শান্তিনগর গ্রামের বাবুল মিয়া ছেলে রনি মিয়া (১৮), চাপাইনবাবগঞ্জ জেলার লাইলা গঙ্গা গ্রামের মৃত দিদার মন্ডলের ছেলে মো. হানিফ (৩৫), দক্ষিণ সুরমার খোজার খোলা গ্রামের মো. আব্দুল গনির ছেলে মো. লতিফ (৪২), আলমপুর গ্রামের গোবিন্দ দাসের ছেলে পলাশ (২০), বাউল টিলা গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে ছাবির হোসেন (৩৩), লালঘাট টঙ্গী গ্রামের মৃত আব্দুল হকের ছেলে রুমন হক (২০), কিশোরগঞ্জ জেলার অস্টগ্রামের ফরহাদ মিয়ার ছেলে রাব্বি হোসেন (১৮), কেরানীগঞ্জ জেলার বোয়ালখালী গ্রামের মৃত বোরহান নেত্রীর ছেলে কামাল হোসেন (৪০) ও বগুড়ার জেলার গাদলিয়া গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে মো. সোহাগ হোসেন (৩০)।
র‌্যাব ৯-এর সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান জানিয়েছেন, দণ্ডপ্রাপ্তদের সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।