দক্ষিণ সুরমায় র‌্যাবের পৃথক অভিযানে ৬ জন গ্রেফতার

0
4

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমা থেকে মাদক বিরোধী অভিযান এবং বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত একাধিক ব্যক্তিসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব ৯ সূত্র জানায়, গত সোমবার রাত সোয়া ১১টার দিকে গোপন সংবাদের ভিতিত্তে সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে এসএমপি‘র দক্ষিণ সুরমা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ী গ্রেফতারের অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপি’র দক্ষিণ সুরমা থানার কীন ব্রীজ সংলগ্ন ভার্থখলা পয়েন্ট থেকে মাদক দ্রব্যসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. সুমন (৩৫), মো. রুহেল আহমেদ (২৪), মো. আলিফ আলী (২৬), এবং মো. বাবুল আহমেদ (৩৭)। এ সময় তাদের কাছ থেকে দেড়কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই দিন রাত সাড়ে ১১টার দিকে এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকায় পৃথক অভিযান চালায় র‌্যাব। অভিযানে হুমায়ুন রশিদ চত্ত্বর এলাকা থেকে প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মো. আনহার মিয়া উরফে আনখার মিয়া (৩৩) এবং তোহা আহমদ সোহাগ (২৮) নামে দুইজনকে গ্রেফতার করে। পরে সকল গ্রেফতারকৃতদের দক্ষিন সুরমা থানায় হস্তান্তর করা হয়।