তিলোত্তমা ওয়ার্ড গড়তে সবার সহযোগিতা চাই – কাউন্সিলর সিকন্দর আলী

0
8

সিলেট সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডকে তিলোত্তমা ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে সবার সহযোগীতা চেয়েছেন ওয়ার্ডের ৪র্থ বারের মতো জননন্দিত কাউন্সিলর মো. সিকন্দর আলী।
তিনি শুক্রবার রাতে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল মাঠে ৪র্থ বারের মত ১২নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় সর্বস্তরের নাগরিক ও ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে এ সহযোগিতা চান।
এ সময় তিনি বলেন, ৪র্থ বার আপনারা আমাকে মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করেছেন। ওয়ার্ডবাসীর পাশে থাকার সুযোগ করে দিয়েছেন। আপনাদের ঋণ শোধ হবার মতো নয়। ওয়ার্ডবাসীর পাশে আজীবন থাকতে চাই। মানুষের সেবা করে বাকী জীবন কাটাতে চাই। সিলেট সিটি কর্পোরেশনের শ্রেষ্ঠ ও মডার্ন ওয়ার্ড করে গড়ে তুলতে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এতে আপনাদেরও সহযোগিতা একান্ত কাম্য।
শেখঘাট পঞ্চায়েত কমিটি ও মসজিদ কমিটির সভাপতি শফিক মাহমুদের সভাপতিত্বে,  মো. আব্দুশ শহীদ ও আবু জিসানের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজীর বাজার মৎস্য আড়ৎ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী কবির আহমদ শিপু, হাজী জুবের আহমদ, কাজীর বাজার মৎস্য আড়ৎ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মিসবাহ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল মতিন, মো. শফিকুল ইসলাম সফিক, লতিফা শফি ডিগ্রি কলেজের অধ্যাপক সৈয়দ মহি উদ্দিন ইকবাল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাইফুদ্দিন সাবের, যুবলীগ নেতা রেদওয়ান আহমদ বাপ্পী, বিশিষ্ট ব্যবসায়ী আসলাম হোসেন, শ্রমিক নেতা ফরিদ আহমদ, শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মো. শাহ জাহান, শেখঘাট যুব সংঘের সাবেক সভাপতি মো. সায়েম শাহ। বিজ্ঞপ্তি