ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের নারী ও যুব সমাবেশ

0
4

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় ও সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে রাষ্ট্র, গণতন্ত্র, রাজনীতি ও দলের গঠনতন্ত্র বিষয় নিয়ে অনুষ্ঠিত নারী ও যুব সমাবেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায়” অনুষ্ঠিত হয়ছে।
বৃহস্পতিবার দুপুরে নগরীর উপশহরস্থ নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠিত হয়।
নারী ও যুব সমাবেশে বক্তারা একথা বলেন, দলের প্রত্যেক সদস্যকে দলীয় নিয়ম শৃংঙ্খলা মেনে দেশের মঙ্গলের জন্য নেতৃত্ব দেয়াই একজন রাজনীতিবিদের দায়িত্ব। রাজনৈতিক দলের প্রত্যেক নেতাকর্মীদের গণতন্ত্র দেশের নাগরিকদের মূল্যায়নে নিজ নিজ দলের আদর্শ ও নিয়মনীতি জানা আবশ্যক।
প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ সাইফুল আলম রুহেল। জেলা মহিলা আওয়ামীলী সদস্য ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো তারান্নুম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ডেপুটি রিজিওনাল ম্যানেজার রাহিমা বেগম। এসময় উপস্থিত ছিলেন, মহানগর মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি হাসনা হেনা চৌধুরী, শ্রম সম্পাদিকা নাসরিন হালিমা, মুক্তিযো কমিটির মহিলা সম্পাদিকা শাপলা বেগম, সহসংগঠনিক সম্পাদিকা নুরুন্নাহার, মহিলা সম্পাদিকা সুপ্তা বদ্য, সদস্য মাহিন চৌধুরী, সাবরিনা চৌধুরী সানিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি