ঝালোপাড়ায় উদ্ধার হওয়া ৩ জনের লাশ স্বজনের কাছে হস্তান্তর

0
4

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমার ঝালোপাড়া এলাকায় মা ও ২ মেয়ের গলিত উদ্ধার হওয়া লাশের ময়না তদন্ত ওসমানী হাসপাতালে সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫ টার দিকে পুলিশ নিহতদের স্বজন বাদশা মিয়ার কাছে ৩ জনের লাশ হস্তান্তর করে।
নিহতরা হচ্ছেন- গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার কমলাপুর গ্রামের বাসিন্দা শিউলী বেগম (৩৫), তার কন্যা মীম (১৫) ও তানিম (১৩)।
এদিকে এ ঘটনায় নিহত শিউলী বেগমের ভাই বাদশা মিয়া বাদি হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে ওসি খায়রুল ফজল বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, এ ঘটনায় সন্দেহমূলক আটক হওয়া বাসার কেয়ারটেকার এরশাদ মিয়াকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে।
উল্লেখ্য, গত সোমবার দুপুরে ঝালোপাড়া এলাকার ডি ব্লকের মোস্তফা মিয়ার বাসা থেকে গলিত মা ও ২ মেয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। এর আগে ঘরের ভেতরে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে দরজার তালা ভেঙে গলিত লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, ৪/৫ দিন আগে পরিকল্পিতভাবে তাদের হত্যা করে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে হত্যাকারীরা ঘরের বাইরে তালা ঝুলিয়ে দেয়।