জয়ে আইপিএল মিশন শুরু পাঞ্জাবের

0
7

স্পোর্টস ডেস্ক :
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় ম্যাচে আজ দিল্লি ডেয়ারডেভিলসকে ছয় উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। দুই দলই আজ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল। গতকাল মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচের মাধ্যমে শুরু হয়েছে আইপিএল এর ১১তম আসর।
রবিবার চন্ডিগড়ে অনুষ্ঠিত ম্যাচটিতে দিল্লি ডেয়ারডেভিলসের দেয়া ১৬৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে চার উইকেট হারিয়ে জয় তুলে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। দলের পক্ষে ওপেনার লোকেশ রাহুল ১৬ বল খেলে ৫১ রান করেন। আজ ১৪ বলে হাফ সেঞ্চুরি করে তিনি আইপিএলে দ্রুততম হাফ সেঞ্চুরির রেকর্ড গড়েছেন।
লোকেশ রাহুল ছাড়াও হাফ সেঞ্চুরি করেন করুন নায়ার। ৩৩ বল খেলে ৫০ রান করেন তিনি। ২৪ রান করে অপরাজিত থাকেন ডেভিড মিলার। ১৫ বল খেলে ২২ রান করে অপরাজিত থাকেন মার্কাস স্টয়নিস। দিল্লি ডেয়ারডেভিলসের পক্ষে টেন্ট বোল্ট ১টি, ক্রিস মরিস ১টি, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান ১টি ও রাহুল তেওয়াটিয়া ১টি করে উইকেট নেন।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে দিল্লি ডেয়ারডেভিলস। দলের পক্ষে অধিনায়ক গৌতম গম্ভীর সর্বোচ্চ ৫৫ রান করেন। ১৬ বল খেলে ২৭ রান করে অপরাজিত থাকেন ক্রিস মরিস। কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষে রবীচন্দ্রন অশ্বিন ১টি, মোহিত শর্মা ২টি, মুজিব উর রহমান ২টি ও আক্সার প্যাটেল ১টি করে উইকেট নেন।