জ্বালানি ও সৌর বিদ্যুৎ ব্যবহার অবদানে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কার-সনদ প্রদান

0
6

শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ শীর্ষক ব্র্যান্ডিং ও ইনোভেশন কর্মসূচীর অংশ হিসেবে বিদ্যুৎ খাতে অপচয় রোধ, নবায়নযোগ্য জ্বালানি ও সৌর বিদ্যুৎ ব্যবহারে অবদান রাখার জন্য সরকারি ও বেসরকারি পর্যায়ে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে স্বীকৃতি স্বরূপ জেলা পর্যায়ে মনোনীতদের পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়। ০৬ আগস্ট সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবজিৎ সিংহের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান। বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া।
নবায়নযোগ্য জ্বালানি ও সৌর বিদ্যুৎ ব্যবহারে অবদান রাখার জন্য সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ, ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম (মুরাদ), কোম্পানীগঞ্জ উপজেলার পাড়–য়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের স্কাউট দল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আকরাম হোসেন, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (সেচ) সিলেটের মেঘারগাও ফোর্সমোড সৌর বিদ্যুৎ প্রকল্প ও ফেঞ্চুগঞ্জ উপজেলা টিমকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি