জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন জকিগঞ্জ থানার উপ-পরিষদ’র আত্মপ্রকাশ ও আইডি কার্ড বিতরণ

0
10

সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন জকিগঞ্জ থানা উপ-কমিটির আত্মপ্রকাশ ও আইডি কার্ড বিতরণী ৪ মে শুক্রবার বিকাল বারহাল ইউনিয়ন পরিষদ কমপে¬ক্সে অনুষ্ঠিত হয়।
বারহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে,বাংলাদেশ ফুটবল ফেডারেশন সিলেট জেলার ধারাভাষ্যকার মাজহারুল ইসলাম চৌধুরী মাজেদের সঞ্চালনায় ও পরিষদের সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ এর পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠিত সভায় শফিকুল হক কে সভাপতি,জলিল উদ্দিন হাসিম কে সাধারণ সম্পাদক ও মাছুম আহমদ কে সাংগঠনিক সম্পাদক করে সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন জকিগঞ্জ থানার আত্মপ্রকাশ করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল কুদ্দুস, সহ সাধারণ সম্পাদক হাজী এনাম উদ্দিন, কোষাধ্যক্ষ বাবুল আহমদ বাবলু, প্রচার সম্পাদক সুহেল আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুব আহমদ, দপ্তর সম্পাদক রেহান আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল জলিল ও কার্যকরী সদস্য সাইফুল আলম।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি শেখ তোফায়েল আহমদ সেপুল।
বারহাল ইউনিয়ন ৯নং ওয়ার্ড সদস্য ও সিলেট মহানগর যুবলীগের সদস্য সুমন আহমদ চৌধুরী,শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের প্রিন্সিপাল ও বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুর রহমান,সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মোঃ আলীম উদ্দিন,জেলা প্রতিষ্ঠাতা সদস্য লিটন বিশ্বাস,জেলা সদস্য সেলিম উদ্দিন। বিজ্ঞপ্তি