জার্মানির অনুশীলন শিবিরে মারামারি

0
8

স্পোর্টস ডেস্ক :
হটফেভারিট তারা।বিশ্বকাপ জিততে দরকার দলীয় একতা।কিন্তু বিশ্বকাপের আগে এ কেমন ঘটনা জার্মান শিবিরে? অনুশীলনের সময় বিবাদ এবং হাতাহাতিতে জড়িয়ে পড়লেন ফুটবলাররা!
ঠিকঠাক মতোই চলছিল অনুশীলন। হঠাৎই একটা ট্যাকল থেকে গন্ডগোলের সূত্রপাত। একে অপরের দিকে তেড়ে যাওয়া। হাতাহাতি থেকে মারপিট। বিশ্বকাপের আগে ঝামেলায় হঠাৎই ছন্দপতন জার্মান শিবিরে। পুরোটাই হয় কোচ জোয়াকিম লোর সামনে।
বুধবার জার্মানির অনুশীলন চলাকালীন হঠাৎই জোশুয়া কিমিখকে বাজেভাবে ট্যাকল করেন অ্যান্টনিও রুডিগার। কিছুদূরে ছিটকে পড়েন তিনি। উঠে দাঁড়িয়েই তিনি তেড়ে যান রুডিগারের দিকে। পাল্টা রুডিগারও কিমিখকে ধাক্কা দেন। হাতাহাতি শুরু হয়ে যায়। তবে তা বেশিদূর গড়ানোর আগেই সহকারী কোচ মিরোস্লাভ ক্লোজা এসে দু’জনকে আলাদা করে দেন। কড়া ভাষায় তিরস্কারও করেন দুই ফুটবলারকে। শুধু এখানেই থামেনি ব্যাপারটা। কিছুক্ষণ পরে আবার লেরয় চোখে কনুই চালানোয় মাটিতে লুটিয়ে পড়েন জুলিয়ান ড্র‌্যাক্সলার। তাঁকে মাঠেই চিকিৎসা করা হয়। চোখে আইসপ্যাক বেঁধে কিছুক্ষণ বসে থাকার পর ফের খেলা শুরু করেন।
তবে বাজে খবরের মধ্যেও এদিন ভাল খবর হল, আট মাস মাঠের বাইরে থাকার পর এই প্রথম ম্যানুয়েল ন্যুয়ের কোনও ম্যাচ খেললেন। জার্মানির সিনিয়র দলের বিরুদ্ধে অনূর্ধ্ব–২০ দলের অনুশীলন ম্যাচ খেলা হয়। ৩৫ মিনিট করে মোট ৭০ মিনিটই খেলেছেন।