জামায়াতের মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল-এর পিতার ইন্তেকাল

0
5

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদের পিতা গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ বাজার ফতেহপুর গ্রাম নিবাসী হাজী মস্তফা মিয়া আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি বুধবার বেলা ২ টা ৩০ মিনিটের সময় নিজবাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১১৩ বছর। তিনি ৫ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান। বুধবার রাতে স্থানীয় মীরগঞ্জ মাদরাসা প্রাঙ্গনে জানাজা শেষে তাকে দাফন করা হয়।
সিলেট মহানগর, জেলা দক্ষিণ ও উত্তর জামায়াতের শোক : সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদের পিতা হাজী মস্তফা মিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর, জেলা দক্ষিণ ও উত্তর জামায়াতের নেতৃবৃন্দ। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
বুধবার এক যৌথ শোক বার্তায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা হাবীবুর রহমান, নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান ও সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন বলেন- গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ ফতেহপুর নিবাসী প্রবীন মুরব্বী হাজী মস্তফা মিয়ার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ তাঁকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও তাঁর পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।