জগন্নাথপুরে মোটরসাইকেল চোর ও ডাকাতি মামলার আসামী সহ গ্রেফতার ৪

0
11

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে ২ মোটরসাইকেল চোরকে থানা পুলিশে সোপর্দ করেছেন জনতা।
জানা গেছে, ২২ জুলাই রবিবার জগন্নাথপুর বাজার এলাকা থেকে মোটরসাইকেল চুরির দায়ে ২ যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা। আটককৃতরা হচ্ছে, নেত্রকোণা জেলার মদন থানার জয়পাশা গ্রামের হাবিব মিয়ার ছেলে সোহেল মিয়া (২০) ও জগন্নাথপুর উপজেলার ইনাতনগর গ্রামের আলী নুরের ছেলে সোয়েব মিয়া (২০)। এর মধ্যে সোহেল মিয়া দীর্ঘদিন ধরে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর ইশানকোনা গ্রামে বসবাস করে আসছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জানান, ধৃতদের ২৩ জুলাই সোমবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে-গত প্রায় ২ মাসের ব্যবধানে জগন্নাথপুর বাজার এলাকা থেকে পৃথকভাবে ৫টি মোটরসাইকেল চুরি হওয়ার ঘটনায় জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী সহ জনমনে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
এদিকে জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ডাকাতি মামলার ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, ২৩ জুলাই সোমবার গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার এসআই সাইফুল রহমানের নেতৃত্বে সংগীয় এসআই অনুজ কুমার দাশ, এএসআই মোক্তার হোসেন, এএসআই শাহ জামাল, এএসআই মোশাহিদ মিয়া ও এএসআই প্রনয় নাল সহ পুলিশ দল অভিযান চালিয়ে চুরি-ডাকাতি সহ ৭ টি মামলার পলাতক আসামী বাচু মিয়াকে গ্রেফতার করেন। সে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে।
এছাড়া এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে পুলিশ দল পৃথক অভিযান চালিয়ে আরেকটি ডাকাতি মামলার সন্ধিগ্ধ আসামী আমির হোসেনকে গ্রেফতার করেন। সে উপজেলার চক তিলক গ্রামের নজরুল ইসলামের ছেলে। উভয় আসামীকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।