জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য কিছু করতে পারলে তৃপ্তি পাই – জাকির হোসেইন

0
3

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
ব্রিটেনের শীর্ষ ব্যবসায়ী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য শিল্পপতি এম জাকির হোসেইন বলেছেন, জকিগঞ্জ-কানাইঘাট উপজেলার অবহেলিত মানুষের খাদিম হয়ে কাজ করতে চাই। মানুষের ভালোবাসাই আমার একমাত্র সম্বল। ওলি আউলিয়ার পূণ্যভূমি, শাহ শিতালং, জাতীয় মসজিদ বায়তুল মোকারমের খতিব আল্লামা উবায়দুল হক, আল্লামা ফুলতলী ছাহেব, আব্দুল গফ্ফার মামরখানি, আব্দুল গফ্ফার রায়পুরীসহ অনেক জ্ঞানী গুণীর জন্মভূমি এই জকিগঞ্জ। এ ভূমিতে আমার শৈশব, কৈশর, যৌবন বেড়ে উঠা। এ এলাকার মাটি ও মানুষের ভালোবাসায় আমি প্রেরণা পাই। জন্মভূমির মানুষের সুখে দূঃখে সব সময় আমি আমার সাধ্যমত সহযোগিতা করছি। আজীবন করবো। আল্লাহ আমাকে যে সম্মান দিয়েছেন তাতে আমি সন্তুষ্ট। লন্ডনের বিভিন্ন রাজনৈতিক সংগঠন আমাকে সেখানে নির্বাচন করতে বলছে কিন্তু আমি সেখানে নির্বাচন করতে চাইনা। আমি আমার এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই। জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য কিছু করতে পারলে তৃপ্তি পাই। পল্লীবন্ধুর নির্দেশে আমি লন্ডন থেকে বাংলাদেশে এসে নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষ চাইলে জাতীয় সংসদ নির্বাচন করতে আমি প্রস্তুত। মানুষের কল্যাণে কাজ করাকে আমি রাজনীতি মনে করি। আগামী সংসদ নির্বাচনে পার্টির স্বার্থে যাকে প্রার্থী দেয়া হবে তাঁকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধ। রবিবার জকিগঞ্জ শহরের এম এ হক চত্তরে উপজেলা যুবসংহতির আয়োজিত সংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেন।
উপজেলা যুবসংহতির আহবায়ক শাহ আলমের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক আব্দুল আহাদ এবং ময়নুল ইসলামের যৌথ সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের সদস্য আশিকুর রহমান আশিক, সিলেট জেলা জাতীয় পার্টির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন লস্কর, মহানগরের শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিমন আহমদ চৌধুরী, সিলেট জেলা ছাত্রসমাজের সাবেক সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান ডালিম, মহানগর জাপা নেতা মো. ইউনুছ আলী।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি আব্দুল মালিক, উপজেলার যুগ্ম আহবায়ক আব্দুল জলিল জালাল, আব্দুল জব্বার জবাই, পৌরসভা যুবসংহতির আহবায়ক মখদ্দছ আলী মকু, আব্দুর রাজ্জাক, উপজেলা উলামাপার্টির আহবায়ক মাওলানা নাইমুল হক খাঁন, উপজেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি বদরুল হাসান মেম্বার, জাপা নেতা কবিরুল হাসান মেম্বার, সাহেদ আহমদ, আলহাজ্ব ময়নুল ইসলাম, আব্দুল জলিল, আলী আহমদ, জাপায় যোগদানকারী ইউপি সদস্য পারভীন সুলতানা, পৌরসভা যুবসংহতির যুগ্ম আহবায়ক আবুল হাসেম, যুবনেতা শাহাব উদ্দিন, আব্দুল আহাদ, মুহিবুর রহমান, হাসানুল আলম হাসনু, রুবেল আহমদ, জসিম উদ্দিন, মিনহাজ আহমদ, সাহিদুর রহমান জীবন, রুবেল আহমদ, গিয়াস উদ্দিন, শরিফ আহমদ, হাসান আহমদ, আব্দুল গফুর পাপলু, রামিম আহমদ, ছাত্রসমাজ নেতা সালমান আহমদ, উপজেলা ছাত্র সমাজের সভাপতি রুহুল আমিন চৌধুরী, আজমল হোসেন, মাসুদ আহমদ, শাহ আলম, খালেদ সাইফুল্লাহ প্রমুখ।