ছাত্রদল নেতা রাজু হত্যায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন —- জেলা ও মহানগর বিএনপি

0
5

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু হত্যায় জড়িত সরকারের মদদপুষ্ট সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জোর দাবী জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রদল নেতা রাজুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
রবিবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক বলেন- অবৈধ সরকারের সীমাহিন জুলুম ও ভোট ডাকাতি সত্তে¦ও ধানের শীষের বিজয় নিশ্চিত হওয়ায় সিলেটবাসী বিজয় উল্লাসে ফেটে পড়েন। বিজয় মিছিল শেষে নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বাসা থেকে বের হওয়ার সময় সরকারের মদদপুষ্ট কতিপয় সন্ত্রাসী ছাত্রদল নেতা ফয়জুল হক রাজু সহ নেতাকর্মীদের উপর নৃশংস হামলা চালায়। এতে তিন ছাত্রদল নেতা উজ্জল, লিটন ও রাজু গুরুতর আহত হয়। এর মধ্যে রাজু মারা যায়। যা খুবই দুঃখজনক। এমন নৃশংস হত্যাকান্ডের নিন্দা জানানোর ভাষা আমরা হারিয়ে ফেলেছি।
তারা বলেন- সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে সিলেট সিটি কর্পোরশেন নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীকে বিপুল ভোটে জয়ী আরিফুল হক চৌধুরীর বিজয়কে নস্যাৎ ও প্রশ্নবিদ্ধ করতে সরকারের মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক এমন ন্যাক্কারজনক হামলা ঘটানো হয়েছে। ধানের শীষের বিজয়কে ভিন্নখাতে প্রবাহিত করতে সরকারের নীল নকশা বাস্থবায়নের অংশ হিসেবেই এই ন্যাক্কারজনক হামলা ও হত্যাকান্ড সংঘটিত করা হয়েছে। অবিলম্বে এই নৃশংস ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের খোঁজে বের করে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর প্রতি জোর দাবী জানান তারা। বিজ্ঞপ্তি