গ্যাস বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত স্থগিতকরণ সহ বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ

0
6

Gas Bitdud Grahok Photo-05-11-14গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রস্তাব স্থগিতকরণ সহ ত্র“টিপূর্ণ ডিজিটাল বিদ্যুৎ মিটারের মাধ্যমে ভৌতিক বিল নিয়ে দুর্নীতি ও হয়রানি বন্ধের দাবিতে গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি লেঃ কর্ণেল (অব.) অধ্যক্ষ আতাউর রহমান পীর, সদস্য সচিব বিশিষ্ট রাজনীতিবিদ মকসুদ হোসেনের নেতৃত্বে গতকাল বুধবার দুপুর ১২ টায় সিলেট জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি পেশ করা হয়। স্মারকলিপিতে বলা হয় সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত সংবাদের মাধ্যমে জানতে পারলাম যে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পেট্রোবাংলা কর্তৃপক্ষ গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রস্তাব করেছেন এবং কোন কোন ক্ষেত্রে এই বৃদ্ধির হার ১০০ ভাগেরও বেশী। এই মূল্য বৃদ্ধির সংবাদে দেশের কোটি কোটি মানুষের সঙ্গে আমরাও উদ্বিগ্ন এবং গভীর  উদ্বেগ উৎকণ্ঠা প্রকাশ করছি। একই সঙ্গে অন্যান্য গ্রাহকদের সাথে আমাদের মাঝেও আতংক বিরাজ করছে। এই মূল্য বৃদ্ধির প্রস্তাবে স্বল্প আয়ের লোকগণ গভীর হতাশায় নিমজ্জিত। প্রস্তাবিত মূল্য বৃদ্ধি কার্যকর হলে দেশের প্রতিটি পরিবারে  অশান্তি ও বিশৃংখলা দেখা দিবে, যা কোনভাবে আপনার মতো দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্ব কামনা করতে পারেন না।
জরুরী ভিত্তিতে এই বিষয়গুলোর প্রতি দৃষ্টি দিয়ে দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করে গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রস্তাব স্থগিত রেখে বর্তমান প্রচলিত মূল্য বহাল রাখতে এবং একই সঙ্গে ভৌতিক বিল প্রদান করে গ্রাহকদের হয়রানি বন্ধ করার জন্য আপনার নিকট এই স্মারকলিপির মাধ্যমে আকুল আবেদন ও জোর দাবী জানানো হয়।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম আহবায়ক বিশিষ্ট আইনজীবী আজিজুল মালিক চৌধুরী এডভোকেট, যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন এডভোকেট, ইকবাল হোসেন চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য আখলাক আহমদ চৌধুরী, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, আব্দুল মান্নান পুতুল, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদ, দেওয়ান মাসুদ রাজা চৌধুরী, শ্রমিক নেতা ইউনুছ মিয়া, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, ডা: অরুণ কুমার দেব, মাওলানা আবুল হোসাইন চতুলী, বদরুল হোসেন খান কামরান, মীর আব্দুল করিম মেম্বার, এম বরকত আলী, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, ইব্রাহীম আলী খান, মুরাদ আহমদ, মামুনুর রশিদ চৌধুরী, সৈয়দ কাউসার আহমদ এডভোকেট, আব্দুল আহাদ সুমন, সৈয়দ ফজলে এলাহি এডভোকেট, আব্দুস শহীদ খান প্রমুখ। বিজ্ঞপ্তি