গোয়াইনঘাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

0
5

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাট উপজেলার ৯টি ইউনিয়নের অংশগ্রহণের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট খেলার ফাইনাল ম্যাচ সম্পন্ন হয়েছে।
গতকাল বুধবার বিকেলে উপজেলার রাধানগর ডা. ইদ্রিছ আলী উচ্চ বিদ্যালয় মাঠে পূর্ব জাফলং ইউনিয়ন বনাম ফতেপুর ইউনিয়নের ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ এমপি।
ইউএনও বিশ্বজিত কুমার পাল’র সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক কামরুল হাসান এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহীম, গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) আশিকুর রহমান চৌধুরী, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুল হক, থানার ওসি আব্দুল জলিল, ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, আমিনুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা সুভাস চন্দ্র পাল ছানা, সামসুল আলম, মিনহাজুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমেদ, যুবলীগ নেতা শুভাস দাস প্রমুখ।
উল্লেখ্য, উপজেলার সকল ইউনিয়ন থেকে একটি করে দল খেলায় অংশগ্রহণ করেন। গতকাল বুধবার ফায়নাল ম্যাচে ফতেপুর ইউনিয়ন বনাম পূর্ব জাফলং ইউনিয়নের মধ্যকার খেলায় ফতেপুর ইউনিয়নকে ৪-১ গোলে পরাজিত করে পূর্ব জাফলং অনূর্ধ্ব-১৭ ফুটবল দল বিজয়ী হয়।