গোলাপগঞ্জে নাম্বারবিহীন মোটরসাইকেল ও ৩০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
9

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জে ট্রাফিক সপ্তাহ অভিযানের সময় মোটরসাইকেল আরোহীর কাছে মিলল ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেট। পুলিশ নাম্বার বিহীন মোটরসাইকেলসহ ওই মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
থানা সূত্রে জানা যায়, পুলিশের কাছে প্রাথমিক ভাবে স্বীকার করেছে সে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। ওই মাদক ব্যবসায়ীর বাড়ি জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ গ্রামে। সে মৃত হাবিবুর রহমানের ছেলে সিয়াম আহমদ (২৫)। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মাদক আইনে মামলা নং- ৫ দায়ের করা হয়েছে।
জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে উপজেলা সদরের গোলাপগঞ্জ থানা গেইটের পাশে সিলেট-জকিগঞ্জ সড়কে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার, সিলেট জেলা দক্ষিণ সার্কেল, গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ, ট্রাফিক পুলিশ ট্রাফিক সপ্তাহ উপলক্ষে চেকপোষ্টের মাধ্যমে যানবাহনের কাগজ-পত্র চাছাই-বাছাই করছেন। এমন সময় জকিগঞ্জ থেকে ছেড়ে আসা নাম্বারবিহীন মোটরসাইকেল আরোহী মাদক ব্যাবসায়ী সিয়াম আহমদ দ্রুতগতিতে সিলেট শহরের দিকে যাওয়ার চেষ্টা করেন। এ সময় ট্রাফিক পুলিশ মোটরসাইকেল থামানোর জন্য সিগন্যাল দেন। সিয়াম সিগন্যাল না মেনে দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করেন। এ সময় অপর ট্রাফিক পুলিশ হাতে থাকা লাঠি দিয়ে সিগন্যাল দিলে সে মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে পড়ে যায়। ওই সময় সড়কে ছিটকে পড়ে ৩ শ’ পিস ইয়াবা ট্যাবলেট। তাৎক্ষণিক থানা পুলিশ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন এবং নাম্বারবিহীন মোটরসাইকেল জব্দ করে থানায় রাখা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। মামলা নং-০৫। গতকাল বৃহস্পতিবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলীর সাথে যোগাযোগ করলে তিনি ইয়াবা, নাম্বার বিহীন মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ীকে আটকের ব্যাপারে নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, সে প্রাথমিক ভাবে স্বীকার করেছে মাদক ব্যাবসার সাথে জড়িত রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।