খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনা করে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

0
5

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, গণতন্ত্রেরমা, দেশনেত্রী বগম খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ূ কামনা করে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বাদ আসর নগরীর জেলরোডস্থ শাহ আবু তোরাব (রহ.) জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাহফিলে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক বিএনপির প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং তার কনিষ্ট পুত্র আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা, বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনরা, জুনেদ, গাড়িচালক আনছার আলীসহ গুমকৃত সকল নেতৃবৃন্দের সন্ধান কামনা ও সর্বোপরি দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আশিক উদ্দিন, এ.কে.এম. তারেক কালাম, এম.এ. মোসাব্বির, মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল ফাত্তাহ বকশী, জেলা উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, মহানগর ্উপদেষ্টা সৈয়দ বাবুল হোসেন, বদরুদ্দোজা বদর, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, এডভোকেট আতিকুর রহমান সাবু, মহানগর সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, জেলা সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, মহানগর সাংগঠনিক সম্পাদক মুকুল মুর্শেদ, জেলা সাংগঠনিক সম্পাদক, শামীম আহমদ, জেলা বিএনপি নেতা নজিবুর রহমান, মহানগর দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, জেলা দপ্তার সম্পাদক এডভোকেট মো. ফখরুল হক, মহানগর প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, জেলা স্বাস্থ্য সম্পাদক আ.ফ.ম. কামাল, মহানগর স্বাস্থ্য সম্পাদক ডা. আশরফ আলী, জেলা ধর্ম সম্পাদক আল মামুন খান, মহানগর আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, মহানগর পরিবার পরিকল্পনা সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, জেলা তাঁতী সম্পাদক ওহিদ আহমদ তালুকদার, মহানগর সমবায় সম্পাদক মামুনুর রহমান মামুন, জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে শেখ মো. ইলিয়াস আলী, বজলুর রহমান ফয়েজ, এম.এ. মালেক, দিদার ইবনে তাহের লস্কর, আব্দুল লতিফ খান, এনামুল হক মাক্কু, কয়েস আহমদ সাগর, ছালিক আহমদ চৌধুরী, নজির হোসেন, উজ্জ¦ল রঞ্জন চন্দ, সৈয়দ হাসান মাহমুদ, এম.এ. রহিম, এম. মখলিছ খান, শাহীন আহমদ, সাব্বির আহমদ, সিরাজ খান, মুফতি রেহান উদ্দিন মুন্না, মঈনুল হক স্বাধীন, দেলওয়ার হোসেন রানা, শাহ আব্দুল মুকিত, মকসুদুল করিম নুহেল, শহীদ রেজা, তৌফিক ওজাহেদ সুহেল, আকবর আলী, হারুনুর রশিদ, এখলাছুর রহমান মুুন্না, জামাল খান, কয়েস আহমদ, সুহেল আহমদ, ফাহিম মজুমদার, আব্দুল মুকিত প্রমুখ। বিজ্ঞপ্তি