ক্যান্সার রোগে আক্রান্ত সাংবাদিক রেজা রুবেল’র ভাই হাসপাতালে ভর্তি, দোয়া কামনা

0
4

দৈনিক কাজির বাজার পত্রিকার ফটো সাংবাদিক ও বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য রেজা রুবেল’র বড় ভাই মো: ইউনুছ মিয়া ক্যান্সার রোগে আক্রান্ত-সকলের কাছে দোয়া কামনা করেছেন। তিনি সিলেট শাবি-প্রবিতে সরকারী চাকরীজীবী হিসাবে কর্মরত রয়েছেন। পারিবারিক তথ্যমতে, দীর্ঘদিন ধরে রোগে আক্রান্ত হওয়ার পর থেকে বিভিন্ন চিকিৎসা চালিয়ে আসছেন তিনি। বর্তমানে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল ৪র্থ তলা ৭নং ওয়ার্ডের চিকিৎসাধীন রয়েছেন। অসুস্থ ইউনুছ মিয়া পক্ষ থেকে এবং তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করছেন। তিনি যেন আল্লাহ পাকের অসীম কৃপায় সুস্থ হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসেন-আমিন।
ওসমানি হাসপাতালে ক্যান্সার রোগে আক্রান্ত রেজা রুবেলের বড় ভাই কে দেখতে শফিউল আলম নাদেল যান। এদিকে, দৈনিক কাজির বাজার পত্রিকার ফটো সাংবাদিক, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য রেজা রুবেল’র বড় ভাই ক্যান্সার রোগে আক্রান্ত ইউনুছ মিয়া কে দেখতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে যান সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের চেয়্যারম্যান, দৈনিক উত্তর পূর্বের প্রকাশক ও সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
এ সময় অসুস্থ ইউনুছ মিয়ার চিকিৎসার খোঁজ খবর নেন ও রোগ মুক্তি কামনা করেন। এ সময় সাথে ছিলেন সিলেট মহানগর যুলীগের আহবায়ক আলম খাঁন মুক্তি। বিজ্ঞপ্তি