কৃতি শিক্ষার্থীদের মধ্যে ইসলামিক ফাউন্ডেশনের কোরআন শরীফ বিতরণ

0
8

মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশন সিলেটের প্রাক-প্রাথমিক শিক্ষা কেন্দ্র উত্তর বালুচর শাখার ২০১৭ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ ১০ কৃতি শিক্ষার্থীদের মধ্যে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে থেকে পুরস্কার হিসেবে কোরআন শরীফ বিতরণ করা হয়।
শুক্রবার (৭ সেপ্টেম্বর) সকালে নগরীর উত্তর বালুচর আল-ইসলাহ এলাকায় প্রাক প্রাথমিক শিক্ষা কেন্দ্রে তাদের এ পুরস্কার প্রদান করা হয়।
বালুচর শাখার সভাপতি ও বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ মঞ্চের কেন্দ্রীয় চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা চলাকালীন ১১নং সেক্টরের কোম্পানী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক শেখ মো. আব্দুস সোবহানের সভাপতিত্বে ও প্রকল্পের শিক্ষক মাওলানা আব্দুস সালামের পরিচালনায়
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন সিলেটের পরিচালক ফরিদ উদ্দিন আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন সিলেটের সিনিয়র সুপারভাইজার (ফিল্ড) সৈয়দ ফখরুল ইসলাম। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন আব্দুস সালাম, আব্দুর রউফ, ফরিদ উদ্দিন, আনা মিয়া, রুমেল আহমদ, গফুর মিয়া, শিক্ষিকা জাহানারা বেগম প্রমুখ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যে ১০জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয় তারা হলেন, ওয়াহিদুল ইসলাম শরীফ, আমিনুল ইসলাম পাবেল, রায়হান আহমদ, নাদিয়া আক্তার, ফাহিমা আক্তার, ফাহমিদা আক্তার, আনিকা আক্তার, সাদিয়া তাবাসসুম, মোফাজ্জল হোসেন, মারজানা আক্তার। বিজ্ঞপ্তি