কুয়ারপারে সন্ত্রাসী হামলায় আহত কলেজ ছাত্রকে ঢাকায় প্রেরণ, ৩১ জনের বিরুদ্ধে মামলা

0
24

স্টাফ রিপোর্টার :
নগরীর কুয়ারপারে শিলং তীর খেলার প্রতিবাদ করায় দুর্বৃত্তদের হামলায় আহত হওয়া কলেজ ছাত্র মহি উদ্দিন খান রাসেলকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত রাসেল কুয়ারপারের জহির ভিলা ৬৬ নং বাসার বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী হাসপাতালের চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করার পরামর্শ দেন।
এদিকে, এ ঘটনায় আহতের চাচা নাছির আহমদ খান বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২০/২৫ জনকে আসামী করে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। নং- ৩৬ (৩০-১১-১৭)।
মামলার আসামীরা হচ্ছে- নগরীর লালাদীঘিরপারের মুন্না (৩০), একই এলাকার জাকির উরফে জাকের (২৫), নয়ন (২০), ইমন (২৫), খালেদ (২২) ও ছাদিক (২৫)। কিন্তু পুলিশ মামলা দায়েরের পর এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে।
উল্লেখ্য, কুয়ারপাড় এলাকায় আল্পনা সমবায় সমিতি নামক ব্যবসা দিয়ে দীর্ঘদিন ধরে সুদে টাকা দেওয়া ও শিলং তীর খেলার নেতৃত্বে দিয়ে আসছিল আসামী মুন্নাসহ তার লোকজন। গত ২৭ নভেম্বর বেলা সাড়ে ১১ টার দিকে কলেজ ছাত্র মহি উদ্দিন খান রাসেল এর প্রতিবাদ করলে মুন্নাসহ তার লোকজন রাসেলের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় অস্ত্র-শস্ত্র সঞ্জিত হয়ে রুলার দিয়ে রাসেলের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালের ৩য় তলায় ১১ নং ওয়ার্ডের ৩ নং সিটে ভর্তি করেন। ডাক্তাররা তার সিটি স্কেন করে রিপোর্টে তার মাথায় রক্ত জমাট ধরা পড়ে। তাই তার উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। গতকাল তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান মামলার বাদি নাছির আহমদ খান।