কুরআন শিক্ষা প্রশিক্ষণ কোর্সে ভর্তি চলছে

0
9

কুরআন শিক্ষা বোর্ড বাংলাদেশ প্রতিবারের মত এবারও রমজান মাসব্যাপী কুরআন শিক্ষা প্রশিক্ষণ কোর্স পরিচালনা করছে। বোর্ডের প্রধান কেন্দ্র সিলেট নগরীর ঘাসিটুলা মজুমদারপাড়া বোর্ড কমপ্লেক্সে ও দি এইডেড হাইস্কুল জামে মসজিদ জিন্দাবাজার কেন্দ্রে আগামী ১৯ মে পর্যন্ত শিক্ষার্থী ভর্তি করা হবে।
উভয় কেন্দ্রে দারসদানে প্রধান আকর্ষণ শায়খুল কোররা মাওলানা কারী আব্দুল মতীন আছিরগঞ্জী, শায়খুল কোররা মাওলানা কারী গোলাম কিবরিযা ফজিল হাটহাজারী মাদরাসা চট্টগ্রাম, শায়খুল কোররা মাওলানা কারী মতিউর রহমান সিলেট, মাওলানা কারী আব্দুল হাকিম, সিলেট, মাওলানা কারী সিকন্দর আলী, মাওলানা কারী যুয়াইর আহমদ সহ দেশ-বিখ্যাত কারীগণ।
বোর্ডের প্রধান কেন্দ্র দি এইডেড হাইস্কুল মসজিদ সেন্টারে অনাবাসিক শিক্ষার্থীদের ১ম জমাত থেকে সনদ জমাত পর্যন্ত ও ঘাসিটুলা মজুমদারপাড়াস্থ বোর্ড কমপ্লেক্স সেন্টারে আবাসিক/ অনাবাসিক শিক্ষার্থীদেরকে ১ম জমাত থেকে সনদ জমাত পর্যন্ত প্রশিক্ষণ দেয়া হবে।
ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের অতি সত্তর সিলেট জিন্দাবাজারস্থ ২৯/৫-বায়তুল আমান জামে মসজিদ বোর্ডের যোগাযোগ দপ্তরে যোগাযোগ করার জন্য বোর্ডের মহাপরিচালক কারী মাওলানা মুজাম্মিল হোসাইন চৌধুরী ও ইন্তোজামিয়া কমিটির সভাপতি আলহাজ¦ বাবর বক্স অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি